• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঘুমের ওষুধ খেয়ে বেপরোয়া গাড়ি চালিয়ে আটক, পাল্টা ‘নিগ্রহ’ ট্রাফিক সার্জেন্টকেই

Traffic
অলঙ্করণ: তিয়াসা দাস

ঘুমের ওষুধ খেয়ে বেপরোয়া ভাবে গাড়ি চালাতে গিয়ে ধরা পড়ায় ট্রাফিক সার্জেন্টের উপরেই চড়াও হলেন চালক। সোমবার সন্ধ্যেয় ইএম বাইপাস লাগোয়া অভিষিক্তার মোড়ে ওই গাড়িটিকে আটক করেন কর্তব্যরত এক ট্রাফিক সার্জেন্ট। অভিযুক্ত চালককে গাড়ি থেকে নেমে আসতে বলতেই শুরু হয় গালিগালাজ। তার পর ট্রাফিক সার্জেন্টকে নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যে সাড়ে ৭টা নাগাদ অভিষিক্তার মোড়ে ওই ট্রাফিক সার্জেন্ট ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার জন্যে রওনা হচ্ছিলেন। তখন তিনি লক্ষ্য করেন, একটি চার চাকার গাড়ি ট্রাফিক সিগন্যালের তোয়াক্কা না করেই দ্রুত গতিতে যাচ্ছে। সঙ্গে সঙ্গে ওই পুলিশ অফিসার গাড়িটিকে আটক করেন। চালককে গাড়ি থেকে নামতে বলায় শুরু হয় বচসা।

ব্যবসা ধরছেন, কটাক্ষ বিজেপির, উত্তর ফেরালেন প্রশান্ত কিশোর

অসংলগ্ন কথা বার্তা বলতে শুরু করেন তিনি। সার্জেন্টের সঙ্গে দুর্ব্যবহার করতে থাকেন। কোনও রকমে তাঁকে ওই জায়গা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তার পর গাড়িটি তল্লাশি করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ি থেকে এক পাতা ঘুমের ওষুধ উদ্ধার হয়েছে। শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে দ্রুত নিয়ে যাওয়া হয় এমআর বাঙ্গুর হাসপাতালে। অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার জন্যে তিনি অসংলগ্ন কথাবার্তা বলছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে কী কারণে, তিনি ঘুমের ওষুধ খেয়ে বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। সার্ভে পার্ক থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন