• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মূক ও বধির ছাত্রকে মারধরের অভিযোগ স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে

Suvajit Das
এই ছাত্রকেই মারধরের অভিযোগ স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে। নিজস্ব চিত্র।

পঞ্চম শ্রেণির মূক ও বধির ছাত্রকে মারধর করার অভিযোগ উঠলগড়িয়ার মহামায়াপুর আদর্শ বিদ্যাপীঠের শিক্ষকদের বিরুদ্ধে। বুধবার রাতে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করলেন ছাত্রের বাবা গড়িয়া ফরতাবাদ এলাকার বাসিন্দা বিশ্বজিৎ দাস।
৪৫ মিনিটের ক্লাসে আর পাঁচ মিনিট বেশি সময় দেওয়ার জন্য অনুরোধ করেছিল বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্রটির অভিভাবক। কিন্তু বেশি সময় দেওয়া তো দূরের কথা, মারধরের শিকার হতে হল ওই ছাত্রটিকে বলে অভিযোগ করলেন ছাত্রের বাবা।

স্কুল চলাকালীন একদিন অসুস্থ হয়ে পড়েছিল ওই ছাত্রটি। অভিযোগ, স্কুল কর্তৃপক্ষ তার  অসুস্থতার খবর অভিভাবকদের কাছে পৌঁছে দেননি। এমনকী, একদিন ক্লাস চলাকালীন টিফিন খেয়ে নেওয়ায় এক শিক্ষিকা ছাত্রটিকে সপাটে চড় মারেন বলেও অভিযোগ অভিভাবকের।

ছাত্রের বাবা বিশ্বজিৎ দাসের দাবি, ‘ও আমাদের এসে ঠিক করে বলতে পারত না, যে শিক্ষকরা ওর সঙ্গে কেমন ব্যবহার করছে। বেশিরভাগ সময়েই ওর বন্ধুদের মুখ থেকে আমাদের নির্যাতনের কথাগুলো শুনতে হত।’

দেখুন ভিডিয়ো

 

 

তবে বুধবারের অভিযোগ আরও গুরুতর। স্কুল থেকে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছে বলেও অভিযোগ ছাত্রের অভিভাবকের।শিক্ষকের মারে ওই ছাত্রের গায়ে কালসিটে পড়ে গিয়েছে অভিযোগ করছেন বিশ্বজিৎ বাবু।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন