• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গিরিশ পার্ক এলাকায় অফিসে আগুন, ঘটনাস্থলে ১৫ ইঞ্জিন

Girish Park Fire
গিরিশ পার্কে গুদামে আগুন। —নিজস্ব চিত্র

 

প্রায় তিন ঘণ্টা পর ট্রান্সপোর্ট কর্পোরেশন অব ইন্ডিয়ার (টিসিআই) অফিসের আগুন নিয়ন্ত্রণে এল। শুক্রবার দুপুর সাড়ে ৩টে নাগাদ গিরিশ পার্ক থানা এলাকার বিবেকানন্দ রোডের ওই অফিসে আগুন লাগে। দমকলের ১৫ ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছেন দমকল মন্ত্রী সুজিত বসু। শর্ট সার্কিটের ফলে আগুন লেগেছে বলে মনে করছে পুলিশ।

গিরিশ পার্কের মতো জনবহুল এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় অল্প সময়ের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় ব্যবসায়ীরাও। আগুন যাতে আশপাশে ছড়িয়ে না পড়ে, তার চেষ্টা চালাতে থাকে দমকল বাহিনী। টিসিআই-এর অফিসে আগুনের জেরে বহু মূল্যবান নথিপত্র নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর সঙ্গে আগুন নেভাতে হাত লাগিয়েছিলেন স্থানীয় বাসিন্দারাও। এই ঘটনায় কেউ আহত হওয়ার খবর নেই।

পুলিশ সূত্রে খবর, সিমলা ব্যায়াম সমিতির কাছে ওই বহুতলের একতলায় ছিল টিসিআই-এর অফিস। ওই বহুতলে অগ্নি নির্বাপণ ব্যবস্থা ঠিক ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে। তবে স্থানীয় ব্যবসায়ীদের দাবি, ওই বহুতলে অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল না। দমকলের তরফে জানানো হয়েছে, যথাযথ অগ্নি নির্বাপণ ব্যবস্থা না থাকলে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন: ‘আইন তার কর্তব্য পালন করেছে’, এনকাউন্টারের বর্ণনা দিয়ে বললেন সজ্জানর

আরও পডু়ন: পেট কেটে মাথা থেঁতলে যুবককে খুন, গঙ্গায় দেহ ফেলতে গিয়ে ধরা পড়ল ‘পুলিশের সোর্স’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন