• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্ত্রীকে ছুরি মেরে খুনের চেষ্টা, আত্মঘাতী স্বামী, চাঞ্চল্য পঞ্চসায়রে

murder
প্রতীকী ছবি।

স্ত্রীকে ছুরি মেরে আত্মঘাতী হলেন স্বামী। বুধবার দুপুরে পঞ্চসায়র থানা এলাকার মুকুন্দপুরের ঘটনা। কী কারণে স্ত্রী রমা কর্মকারকে ছুরি মেরে স্বামী মনোরঞ্জন আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, আর্থিক অনটনের কারণে মাঝেমধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হত। এ দিনও বিবাদে জড়িয়ে পড়েন তাঁরা। তার জেরেই এই ঘটনা বলে মনে করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুকুন্দপুরের শতাব্দী পার্কের একটি বহুতলে থাকতেন ওই দম্পতি। তাঁদের একমাত্র মেয়ে সরস্বতী পুজো উপলক্ষে স্কুলে গিয়েছিল। দুপুর ৩টে থেকে পৌনে ৪টের মধ্যে ঘটনাটি ঘটে। ওই সময় এক প্রতিবেশীমহিলা চিৎকার শুনতে পেয়ে ছুটে আসেন। এসে দেখেন ভিতর থেকে দরজা বন্ধ। বাইরে থেকে তিনি কী হয়েছে জানতে চাইলেরমাদেবী ভিতর থেকে তাড়াতাড়ি ঢুকতে বলেন। ভয় পেয়ে ওই প্রতিবেশী মহিলা তাঁর স্বামীকে ডাকেন। তার পর দু’জনে মিলে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন রমাদেবী। মাথায় এবং মুখ রক্ত। তাঁরা বিষয়টি পুলিশ এবং অন্য প্রতিবেশীদের জানান।পুলিশ সূত্রে খবর, ছুরির আঘাতে গুরুতর জখম হয়েছেন ওই মহিলা। তাঁকে আপাতত বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর পর মনোরঞ্জনবাবু কোথায় জানতে চাইলে, রমাদেবী জানান, পাশে মেয়ের পড়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছেন তিনি। সেই ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মনোরঞ্জনবাবুকে উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে খবর, ইলেকট্রিকের কাজ করতেন মনোরঞ্জনবাবু। দীর্ঘ দিন ধরে আর্থিক অনটনে ভুগছিল ওই পরিবার। এই ঘটনার নেপথ্যে আর্থিক টানাপড়েনের বিষয় রয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করলেও, অন্যান্য দিকও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: জলঙ্গিতে সিএএ-বিরোধী বন্‌ধে গুলি, মৃত ২, অভিযুক্ত তৃণমূল

আরও পড়ুন: বছর পার, খোঁজ নেই বি-টেক ছাত্রের, হাইকোর্টে গেল পরিবার

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন