• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্ঘটনায় মৃত্যু হাসপাতালগামী রোগী-সহ চালকের

Accident
অঘটন: দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। শনিবার, নিউ টাউনে। নিজস্ব চিত্র। 

লকডাউনের জেরে এখন রাস্তায় তেমন ভাবে গাড়ি চলাচল করছে না। অভিযোগ, ফাঁকা রাস্তা পেয়ে তাই অনেক গাড়িই বেপরোয়া গতিতে চলছে। এমনকি অনেক ক্ষেত্রে চালকেরা সিগন্যালও মানছেন না বলে অভিযোগ। শনিবার সকালে তেমন ভাবেই একটি পণ্যবাহী গাড়ি সিগন্যাল ভেঙে অন্য একটি গাড়িতে ধাক্কা মারে বলে অভিযোগ। তার জেরে দ্বিতীয় গাড়িটির চালক ও গাড়িতে থাকা রোগীর মৃত্যু হয়।

পুলিশ জানায়, এ দিন সকাল সওয়া ছ’টা নাগাদ নিউ টাউনের অ্যাক্সিস মল মোড়ের কাছে ওই দুর্ঘটনা ঘটে। জিল্লুর রহমান (৫০) ও রাকিব মণ্ডল (৩৫) নামে দু’জন দুর্ঘটনায় মারা যান। তদন্তকারীরা জানান, বাদুড়িয়ার জঙ্গলপুর থেকে রোগী নিয়ে এসএসকেএম হাসপাতালে যাচ্ছিল একটি গাড়ি। সেটিতে রোগী ও চালক ছাড়া আরও তিন জন ছিলেন। গাড়িটি নিউ টাউন হয়ে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের দিকে যাচ্ছিল। অ্যাক্সিস মল মোড়ে সিগন্যাল খোলা পেয়ে এগোনোর সময়ে গাড়িটি দুর্ঘটনার মুখে পড়ে। ওই মোড়েই একটি পণ্যবাহী গাড়ি সিগন্যাল না মেনে চলতে গিয়ে ওই গাড়িটিকে ধাক্কা মারে। তার জেরে রোগীর গাড়িটি উল্টে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরে পথচারীরা পুলিশকে খবর দেন। এক ট্র্যাফিককর্মীও ঘটনাস্থলে পৌঁছে যান। পুলিশের অ্যাম্বুল্যান্স ও গাড়িতে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে। সেখানে গাড়িতে থাকা রোগী জিল্লুরকে মৃত বলে ঘোষণা করা হয়। আহত গাড়ির চালক রাকিব মণ্ডল–সহ অন্য যাত্রীদের কলকাতার একাধিক হাসপাতালে পাঠানো হয়। কলকাতার একটি হাসপাতালে পরে রাকিব মারা যান। 

পুলিশ জানায়, পণ্যবাহী গাড়িটি আটক করা হয়েছে। চালক পলাতক। তার খোঁজ চলছে। ওই গাড়িতে সুফল বাংলা প্রকল্পে খাদ্যসামগ্রী সরবরাহ হচ্ছিল নিউ টাউনে। বেপরোয়া গতিতে সিগন্যাল ভেঙে চলতে গিয়ে গাড়িটি দুর্ঘটনা ঘটিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন