• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিসি ক্যামেরার ফুটেজ দেখে খোঁজ সূত্রের

Girl
প্রতীকী ছবি।

মূক ও বধির মহিলাকে নিউ টাউনের একটি হোটেলের সামনে থেকে উদ্ধারের পরে ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে। এখনও পুলিশ স্পষ্ট করতে পারল না, আদৌ তাঁর সঙ্গে কোনও ‘অস্বাভাবিক’ ঘটনা ঘটেছিল কি না।

বুধবার রাতে ওই মহিলাকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই দিনই তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হলেও রিপোর্ট এখনও আসেনি। যেখান থেকে তাঁকে উদ্ধার করা হয়, নিউ টাউনের সেই তিন কন্যার মোড়ের কাছের এক বহুতলে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ পেয়েছে পুলিশ। তারই সূত্র ধরে কিছু তথ্যও তাদের হাতে এসেছে। ফুটেজ খতিয়ে দেখতে ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সরকারি ভাবে পুলিশ এই ঘটনা প্রসঙ্গে স্পষ্ট করে কিছু না জানালেও মহিলাকে নির্যাতন করা হয়ে থাকতে পারে ধরে নিয়েই তদন্ত হচ্ছে।

সুনসান ওই জায়গায় কোনও ঘটনা ঘটে থাকলেও তা টের পাওয়া মুশকিল বলে জানাচ্ছেন স্থানীয়েরা। ওই এলাকা ইকো পার্ক থানার অধীন। প্রশ্ন উঠেছে, পুলিশি নজরদারি নিয়ে। রাতে এমন জায়গাগুলিতে আরও বেশি টহল দেওয়ার প্রয়োজন বলে মনে করছেন স্থানীয়েরা। পুলিশের দাবি, নজরদারি এবং সুরক্ষায় জোর দিতেই দু’টি নতুন থানা করা হচ্ছে। ঘটনাস্থল সংলগ্ন এলাকা থেকে ৫-৬ জন যুবককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে তাতে নির্ভরযোগ্য কোনও সূত্র হাতে আসেনি বলেই দাবি।

হাসপাতাল সূত্রের খবর, মহিলার পেটের যন্ত্রণা কমেছে। মনোরোগ চিকিৎসক ওই মহিলাকে পরীক্ষা করে দেখেছেন। তাঁকে কলকাতার কোনও সরকারি হাসপাতালে রেফার করা হতে পারে বলেও জানানো হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন