• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জলসার পর গ্রিনরুমে ঢুকে গায়িকাকে বন্দুক দেখিয়ে যৌন হেনস্থা! অভিযুক্ত তৃণমূল নেতা

sexual harassment
প্রতীকী ছবি।

এক গায়িকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল মানিকতলা এলাকার এক তৃণমূল নেতার বিরুদ্ধে। তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে বিবস্ত্র করার চেষ্টা করা হয়েছে বলে দবি ওই গায়িকার।

গত বৃহস্পতিবার গণেশ পুজো উপলক্ষে মানিকতলা এলাকার ২০ নম্বর মুরারিপুকুর লেনে একটি জলসার আয়োজন করা হয়েছিল। জলসা শেষে ওই গায়িকাকে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। এ নিয়ে ওই মহিলা মানিকতলা থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতা সুরজিৎ সাহা ওরফে ভানু পলাতক।

গানের অনুষ্ঠান করতে রাত ১১টা নাগাদ স্টেজে উঠেছিলেন ওই গায়িকা। গান গাওয়ার পর, স্টেজের পিছনের গ্রিনরুমে যানে ওই গায়িকা। তাঁর অভিযোগ, গ্রিনরুমে ঢোকার কিছু ক্ষণ পর সেখানে আসেন ভানু। সবাইকে জোর করে গ্রিনরুমের বাইরে বার করে দেওয়ার পর ওই গায়িকাকে হেনস্থা করা হয়। ওই গায়িকা নিউটাউন এলাকার বাসিন্দা। শনিবার তিনি বলেন, “নিজেকে তৃণমূল নেতা বলে পরিচয় দেন ভানু। অনুষ্ঠান শেষে গ্রিনরুমের দরজা বন্ধ করে আমার উপর নির্যাতন চালানো হয়েছে। আমার মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখানো হয়েছে। মত্ত অবস্থায় এই কাজ করেছে ভানু।”

আরও পড়ুন: রাতে কেষ্টপুরে পুলিশ অফিসারের বাড়িতে রহস্যজনক বিস্ফোরণ, কেঁপে উঠল এলাকা

আরও পড়ুন: পুজোর আগেই চালু হবে তিন সেতু

গায়িকা জানিয়েছেন, কথার আছিলায় তিনি এর পর কোনও রকমে সেখান থেকে পালিয়ে যান। পরে উল্টোডাঙা ব্রিজের কাছে পুলিশ কিয়স্কে পৌঁছন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু অভিযুক্ত তৃণমূল নেতা তত ক্ষণে সেখান থেকে পালিয়ে যায় বলে জানিয়েছেন ওই গায়িকা।

গায়িকার এফআইআরের ভিত্তিতে মানিকতলা থানা তদন্ত শুরু করেছে। সে দিন ঠিক কী ঘটনা ঘটেছিল, সে বিষয়ে ওই গায়িকার সঙ্গে কথা বলেছেন পুলিশকর্মীরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন