• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টোটো যাত্রীদের মারধরের নালিশ

E Rickshaw
—ফাইল চিত্র।

Advertisement

গাড়িতে বসা নিয়ে চালক ও যাত্রীদের মধ্যে বচসা বাধে। অভিযোগ, যাত্রীদের মারধর করেন কয়েক জন গাড়ির চালক। দু’জন মহিলা যাত্রী-সহ অন্তত পাঁচ জন কমবেশি জখম হয়েছেন। আহতেরা বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে চিকিৎসার পরে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেন। 

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বাসন্তীর গদখালিতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোসাবার মন্মথনগর এলাকার বাসিন্দা প্রবীর মণ্ডল পরিবারের লোকজন নিয়ে সোনারপুরে একটি নিমন্ত্রণ বাড়িতে যাচ্ছিলেন। গদখালি থেকে ক্যানিংয়ে যাওয়ার জন্য তাঁরা একটি ছোট গাড়িতে ওঠেন। অভিযোগ, গাড়িতে বসা নিয়ে চালকদের সঙ্গে বিবাদ বাধে প্রবীরের। ঘটনাকে কেন্দ্র করে প্রবীরকে মারধর করা হয়। স্বামীকে মার খেতে দেখে পম্পা বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। তাঁর সোনার হার ছিঁড়ে নেওয়া হয়। পরিবারের অন্যেরা বাধা দিতে গেলে তাঁদেরও কয়েক জনকে মারধরের অভিযোগ উঠেছে গাড়ির চালকদের বিরুদ্ধে।

ঝামেলার কথা শুনে কয়েক জন সিভিক ভলান্টিয়ার এসে পরিস্থিতি সামাল দেন। আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। বাসন্তী থানায় মারধর, টাকা, গয়না লুটের অভিযোগ দায়ের করেন পম্পা। তদন্ত শুরু করেছে পুলিশ। একজনকে আটক করা হয়েছে। 

মারধর, লুটের অভিযোগ অস্বীকার করেছেন চালকেরা। এলাকার যুব তৃণমূল নেতা তথা গদখালি আইএনটিটিইউসি নেতা সব্যসাচী হালদার বলেন, “যাত্রীদের সঙ্গে বচসা ও সামান্য হাতাহাতি হয়েছে। তবে মারধর বা লুটপাটের ঘটনা ঘটেনি।’’ 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন