Advertisement
Back to
Presents
Associate Partners
TMC-BJP

হিঙ্গলগঞ্জে তৃণমূল-সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দুশো পরিবারের! পতাকা তুলে দিলেন পদ্মপ্রার্থী রেখা

বৃহস্পতিবার বসিরহাটের পদ্মপ্রার্থী রেখা পাত্রের হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন ওই পরিবারগুলির সদস্যেরা। বিজেপিতে যোগদানকারীদের দাবি, শাসকদলের ‘অত্যাচার থেকে বাঁচতে’ দল পরিবর্তন করছেন তাঁরা।

বিজেপির পতাকা তুলে দিচ্ছেন রেখা পাত্র।

বিজেপির পতাকা তুলে দিচ্ছেন রেখা পাত্র। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হিঙ্গলগঞ্জ শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১০:২৬
Share: Save:

ভোটের মুখে ভাঙন শাসন দলে! হিঙ্গলগঞ্জের যোগেশগঞ্জ এলাকায় তৃণমূল এবং সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিল প্রায় দুশো পরিবার। বৃহস্পতিবার বসিরহাটের পদ্মপ্রার্থী রেখা পাত্রের হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন ওই পরিবারগুলির সদস্যেরা। বিজেপিতে যোগদানকারীদের দাবি, শাসকদলের ‘অত্যাচার থেকে বাঁচতে’ এবং প্রধানমন্ত্রীর উন্নয়নে শামিল হতেই দল পরিবর্তন করছেন তাঁরা।

অন্য দিকে, রেখা জানিয়েছেন, তৃণমূল এবং সিপিএমের হাতে ‘অত্যাচারিত’ হওয়ার কারণেই বিজেপিতে যোগদান করেছেন তাঁরা। রেখার কথায়, ‘‘আজকে তৃণমূল এবং সিপিএম থেকে বিজেপিতে যোগদান করেছেন অনেকে। ওঁদের উপর যা অত্যাচার হয়েছে, তাতে ওঁরা অপেক্ষায় ছিলেন, এই দল থেকে কখন মুক্তি পাবেন। ওঁরা বিজেপিতে যোগদান করে মুক্তি পেয়েছেন। ওঁদের অপেক্ষা সফল হয়েছে। আমি আশা রাখি, ওঁরা আরও আগে যাবেন এবং বিজেপিকে এগিয়ে নিয়ে যাবেন। সিপিএম এবং তৃণমূলের ভয়ে কাজ করতে পারছিলেন না। আজ সুযোগ পেয়েছেন। সুযোগের ব্যবহার করে দেখাবেন।’’

শুক্রবার তৃণমূল ছেড়ে রেখার হাত থেকে বিজেপির পতাকা তুলে নিয়েছেন পলাশ হাউলি। নিজেকে যোগেশগঞ্জ এলাকার প্রথম সারির তৃণমূল নেতা পরিচয় দিয়ে পলাশ বলেন, ‘‘আমরা তৃণমূলের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছি, তাই তৃণমূলে থাকতে পারলাম না। আগামী দিনে বিজেপির সৈনিক হিসাবে কাজ করতে চাই। মানুষ দুর্নীতির আবহ থেকে মুক্তি পেতে চাইছে। তাই আমরা সকলে মিলে আন্দোলনে নেমেছি এবং বিজেপিতে যোগদান করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Rekha Patra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE