• নিজস্ব সংবাদদাতা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রক্তাক্ত দেহ মিলল ভাড়া বাড়ির ঘরে 

Murder
দুর্গালাল সাউ

ভাড়া বাড়ির ঘর থেকে উদ্ধার হল গলার নলি কাটা এক ব্যক্তির দেহ। পেট চিরে দেওয়া হয়েছে ধারাল অস্ত্র দিয়ে।সোমবার নৈহাটির হাজিনগরের শুটকিপাড়ার ঘটনা। পুলিশ জানায়, নিহতের নাম দুর্গালাল সাউ (৫৮)। এ দিন সকালে এক পরিচিত ব্যক্তি ডাকতে এসে দেখেন, ঘরের দরজা খোলা। ভিতরে রক্তাক্ত অবস্থায় পড়ে দুর্গালাল। পুলিশ খবর পেয়ে আসে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বিহারের বাসিন্দা দুর্গালালের পরিবার প্রায় তিরিশ বছর ধরে হাজিনগরে ভাড়া বাড়িতে আছেন। নৈহাটি জুটমিলের কর্মী দুর্গালাল এলাকায় মিশুকে, সজ্জন বলেই পরিচিত। বড় ছেলে থাকেন গোয়ায়। সেখানে গিয়ে লকডাউনে আটকে পড়েছেন দুর্গালালের ছোট ছেলে ও স্ত্রী। ফলে মাস ছ’য়েক ওই বাড়িতে একাই থাকছিলেন দুর্গালাল।বাড়ির মালিক নির্মলা গোস্বামী জানান, ঘরের সব কাজ একাই করতেন দুর্গালাল। রবিবার এক পরিচিতকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন। কয়েক দিন ধরে দাঁতে ব্যথা হচ্ছিল বলে নির্মলাকে জানিয়েছিলেন তিনি। রবিবার দুপুরের পর থেকে দুর্গালালকে আর দেখেননি নির্মলা।

পুলিশ জানিয়েছে, ঘরের জিনিসপত্র তছনছ করা ছিল। কেউ লুটপাট চালাতে এসেছিল। বাধা পেয়ে খুন করে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। অন্য কোনও কারণ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। খুনির সঙ্গে ধস্তাধস্তি হয় দুর্গালালের। হাতে ধরা একটি কাঠের টুকরো পাওয়া গিয়েছে। ঘরের দরজা ভাঙা ছিল না। ফলে খুনি তাঁর পরিচিত বলেই মনে করছে পুলিশ। দুর্গালাল মদ্যপান করতেন। কারা তাঁর বাড়িতে আসত, তা খোঁজ করে দেখছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন