এক সদ্যোজাত শিশুকন্যার মৃত্যু হল। শনিবার রাতে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে এক মহিলা শিশুটিকে ভর্তি করেছিলেন। ভর্তির কিছু পরে শিশুটি মারা যায়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় স্থানীয় উত্তর কচুয়া বাগপাড়ার বাসিন্দা শোভা দত্ত এক সদ্যোজাতকে নিয়ে থানায় যান। পুলিশকে তিনি জানান, শিশুটি তিনি কুড়িয়ে পেয়েছেন। পুলিশ তাঁকে দ্রুত শিশুটিকে হাসপাতালে ভর্তি করতে বলে। পুলিশকে মহিলা জানান, শুক্রবার রাত ১১টা নাগাদ হঠাৎ তাঁর নজরে আসে, একটি কুকুর মুখে করে একটি পোঁটলা নিয়ে যাচ্ছে। সন্দেহ হওয়ায় মহিলা কুকুরকে লক্ষ্য করে ঢিল মারেন। কুকুরটি পোঁটলা ফেলে পালিয়ে গেলে তিনি দেখেন পোঁটলার মধ্যে একটি সদ্যোজাত শিশুকন্যা। তিনি প্রথমে কাউকে জানাননি।

শনিবার সকালে পরিবারের লোকজনের কাছে শিশুটিকে রেখে তিনি কাজে যান। স্থানীয় ২ নম্বর স্কিম এলাকায় এক বাড়িতে কাজ করেন তিনি। ওই বাড়ির কর্তাকে শোভা ঘটনার কথা জানালে তিনি দ্রুত তাঁকে থানায় জানাতে বলেন। পুলিশ অবশ্য মহিলার বয়ান খতিয়ে দেখছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মহিলা অন্য কোনও জায়গা থেকে শিশুটিকে পেয়েছেন। শিশুটিকে তিনি নিজের কাছে রাখতে চেয়েছিলেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিশুটির শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। শিশুটির স্বাভাবিক মৃত্যু হয়েছে।