হাসপাতালের সামনে রাখা পর পর তিনটি পচাগলা দেহ।  দেহগুলি দেখে পরিবারের লোকেরাও চিনতে পারছেন না। শেষমেশ কেউ গলায় তুলসির মালা দেখে স্ত্রী শনাক্ত করলেন স্বামীকে। কেউ আবার গায়ের জামা দেখে চিনতে পারলেন ছেলেকে।   
দিলীপ নস্কর
২৩ জুন, ২০১৮
Tea seller with customers
শান্তনু ঘোষ
সে দিনের পর থেকেই মনটা ঠিক নেই নবাবগঞ্জের গঙ্গার ঘাটের কাছে চা আর নোনতা খাবারের দোকানি শিবেদার। সারা দিনই উসখুস করে মনটা। ভাবনায় শুধু মেসি আর আর্জেন্টিনা।
২৩ জুন, ২০১৮
Woman
নিজস্ব সংবাদদাতা
বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হাবড়া থানার বাণীপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, জখম কিশোরী হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত তরুণীর বাড়ি অশোকনগর এলাকায়।
২২ জুন, ২০১৮
arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ওই জালিয়াত দলের বাকিদের খোঁজে তল্লাশি চলছে। একটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই চক্রের সদস্যেরা বেশ কয়েকটি জায়গায় এ ভাবেই টাকা তুলেছে। অশোকবাবুর বাড়ি নোয়াপাড়া থানার গারুলিয়া নিরঞ্জন নগরে।
২২ জুন, ২০১৮
tapan
সীমান্ত মৈত্র
বুধবার দুপুরে বছর বাইশের ছেলেকে নিয়ে টেবিলের উল্টো দিকে বসা প্রৌঢ়ার কথা শুনে থ বনগাঁ থানার আইসি সতীনাথ চট্টরাজ।
২১ জুন, ২০১৮
habra
নিজস্ব সংবাদদাতা
ঝড়ের পরে ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও বিদ্যুৎ ফেরেনি ওই এলাকায়।
২১ জুন, ২০১৮
rape
নিজস্ব সংবাদদাতা
চিৎকার শুনে অনেকেই রাস্তায় বেরিয়ে এসেছিলেন। তখনই তাঁদের নজরে পড়ে, কেউ একজন ছুটে পালাচ্ছে। পিছু-পিছু কুকুরের দল। ধরতে না পারলেও তাকে চিনে ফেলে তারই পাড়ার লোকেরা। 
২১ জুন, ২০১৮
Dam
নির্মল বসু
সুন্দরবন-লাগোয়া সন্দেশখালির বিভিন্ন নদী বাঁধের অবস্থা ভয়াবহ। যে কোনও সময়ে বড়কলাগাছি এবং রায়মঙ্গল নদীর বাঁধ ভেঙে প্লাবিত হতে পারে চাষের জমি, পুকুর, মেছোভেড়ি, ঘরবাড়ি। বর্ষার মুখে আতঙ্কে দিন কাটছে বহু মানুষের।
২০ জুন, ২০১৮
Kebab
নিজস্ব সংবাদদাতা
মাসখানেক আগেই শহরের রেস্তরাঁগুলিতে হানা দিয়েছিলেন পুরকর্তারা। তখন কোথাও পচা, কোথাওবা ছাতা প়ড়া মাংস মিলেছিল। পুরকর্তৃপক্ষের দাবি, নিয়মিত নজরদারি এখনও রয়েছে। তার পরেও ফের পচা মাংস দেওয়াকে কেন্দ্র করে রবিবার রাতে তুলকালাম বাঁধল ব্যারাকপুরের একটি রেস্তরাঁয়।
১৯ জুন, ২০১৮
study
সীমান্ত মৈত্র
বাগদার সিন্দ্রাণী এলাকার বাসিন্দা শুভঙ্কর সাহা রবিবার সকাল থেকেই তোড়জোড় করছিলেন  জার্মানি আর মেক্সিকোর খেলা দেখার জন্য। কিন্তু খেলা দেখা আর হল না ওই স্কুলশিক্ষকের। সৌজন্যে, লোডশেডিং।
১৯ জুন, ২০১৮
Mango
সীমান্ত মৈত্র
কেন কিনেছিলেন কার্বাইড দিয়ে পাকানো আম? অমলবাবুর কথায়, ‘‘শাশুড়ি গাছপাকা আম খেতে চেয়েছিলেন। এখন কিনলে দাম একটু কম থাকবে মনে করে আগেভাগে কিনে রাখতে চেয়েছিলাম।
১৮ জুন, ২০১৮
Phulbai
সুপ্রকাশ মণ্ডল
স্মৃতি হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হারানো স্মৃতি ফিরেছে মাস দুয়েক আগে। স্মৃতি ফিরলেও এতদিন বাড়ি ফিরে পাননি ফুলবাই।
১৮ জুন, ২০১৮
আরও খবর