পুরওয়ার্ড এবং গ্রাম এলাকার একাংশের দাবি, গত বছর শুধু বাদুড়িয়াতেই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে প্রায় ৩২ জনের মৃত্যু হয়েছিল। স্বরূপনগর, বসিরহাট এবং হাসনাবাদে ১২ জন মারা গিয়েছিলেন।
নিজস্ব সংবাদদাতা
২৫ জুন, ২০১৮
Home
সুপ্রকাশ মণ্ডল
মাস দুয়েক আগে অবশ্য বাড়ির মালিককে গ্রেফতার করে নৈহাটি থানার পুলিশ। সঙ্গে ছয় ভাড়াটিয়াকেও। কারণ, ঘরটি ভাড়ায় নিয়েছিল কিডনি পাচার চক্রের সদস্যেরা।
২৫ জুন, ২০১৮
Rajarshi
সীমান্ত মৈত্র
মাধ্যমিক পরীক্ষার আগে মারা যান রাজর্ষির বাবা রণজিৎ সাহা। দু’বছর ধরে ক্যানসারে ভুগে চলতি বছরের জানুয়ারি মাসে মারা গিয়েছেন তিনি।
২৫ জুন, ২০১৮
Md Nabi
নিজস্ব সংবাদদাতা
বছর পাঁচের এক শিশুকন্যাকে নিয়ে ভিক্ষা করছিল যুবক। শিশু ও যুবকের কথা শুনে সন্দেহ হয় এক দোকানির। এরপরেই এলাকার দোকানিরা এসে আটক করে তাকে। খবর পেয়ে পুলিশ এসে শিশু পাচারের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করে।
২৪ জুন, ২০১৮
Mother
দিলীপ নস্কর
হাসপাতালের সামনে রাখা পর পর তিনটি পচাগলা দেহ।  দেহগুলি দেখে পরিবারের লোকেরাও চিনতে পারছেন না। শেষমেশ কেউ গলায় তুলসির মালা দেখে স্ত্রী শনাক্ত করলেন স্বামীকে। কেউ আবার গায়ের জামা দেখে চিনতে পারলেন ছেলেকে।   
২৩ জুন, ২০১৮
Tea seller with customers
শান্তনু ঘোষ
সে দিনের পর থেকেই মনটা ঠিক নেই নবাবগঞ্জের গঙ্গার ঘাটের কাছে চা আর নোনতা খাবারের দোকানি শিবেদার। সারা দিনই উসখুস করে মনটা। ভাবনায় শুধু মেসি আর আর্জেন্টিনা।
২৩ জুন, ২০১৮
Woman
নিজস্ব সংবাদদাতা
বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হাবড়া থানার বাণীপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, জখম কিশোরী হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত তরুণীর বাড়ি অশোকনগর এলাকায়।
২২ জুন, ২০১৮
arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ওই জালিয়াত দলের বাকিদের খোঁজে তল্লাশি চলছে। একটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই চক্রের সদস্যেরা বেশ কয়েকটি জায়গায় এ ভাবেই টাকা তুলেছে। অশোকবাবুর বাড়ি নোয়াপাড়া থানার গারুলিয়া নিরঞ্জন নগরে।
২২ জুন, ২০১৮
tapan
সীমান্ত মৈত্র
বুধবার দুপুরে বছর বাইশের ছেলেকে নিয়ে টেবিলের উল্টো দিকে বসা প্রৌঢ়ার কথা শুনে থ বনগাঁ থানার আইসি সতীনাথ চট্টরাজ।
২১ জুন, ২০১৮
habra
নিজস্ব সংবাদদাতা
ঝড়ের পরে ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও বিদ্যুৎ ফেরেনি ওই এলাকায়।
২১ জুন, ২০১৮
rape
নিজস্ব সংবাদদাতা
চিৎকার শুনে অনেকেই রাস্তায় বেরিয়ে এসেছিলেন। তখনই তাঁদের নজরে পড়ে, কেউ একজন ছুটে পালাচ্ছে। পিছু-পিছু কুকুরের দল। ধরতে না পারলেও তাকে চিনে ফেলে তারই পাড়ার লোকেরা। 
২১ জুন, ২০১৮
Dam
নির্মল বসু
সুন্দরবন-লাগোয়া সন্দেশখালির বিভিন্ন নদী বাঁধের অবস্থা ভয়াবহ। যে কোনও সময়ে বড়কলাগাছি এবং রায়মঙ্গল নদীর বাঁধ ভেঙে প্লাবিত হতে পারে চাষের জমি, পুকুর, মেছোভেড়ি, ঘরবাড়ি। বর্ষার মুখে আতঙ্কে দিন কাটছে বহু মানুষের।
২০ জুন, ২০১৮
আরও খবর