• পার্থ চক্রবর্তী
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাওড়ার মৃতাকে নিয়ে ভাবনা ডুয়ার্স জুড়ে

Corona Virus
প্রতীকী ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া হাওড়ার মহিলা ডুয়ার্সের কোথায় ঘুরতে এসেছিলেন সেই প্রশ্নে চিন্তা বাড়ছে আলিপুরদুয়ার জেলার স্বাস্থ্য কর্তাদের। আদৌ ওই মহিলা দিনকয়েক আগে জেলায় এসেছিলেন কিনা, তা জানতে স্থানীয় স্তরে খোঁজ নেওয়ার পাশাপাশি হাওড়া জেলার স্বাস্থ্য কর্তাদের সঙ্গেও যোগাযোগ শুরু করেছেন আলিপুরদুয়ারের স্বাস্থ্য কর্তারা।

দফতর সূত্রে জানা গিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার হাওড়ার ওই মহিলার মৃত্যু হয়। বিভিন্ন সূত্রে আলিপুরদুয়ারের স্বাস্থ্য কর্তারা জানতে পারেন, সম্প্রতি তিনি ডুয়ার্সে আসেন। তিনি কি আলিপুরদুয়ারের কোথাও এসেছিলেন, এলে কাদের সঙ্গে মিশেছেন তিনি সেইসব প্রশ্ন দানা বাঁধছে জেলার স্বাস্থ্য কর্তাদের মনে। দফতর সূত্রের খবর, এরপরই বিষয়টি নিয়ে হাওড়া জেলার স্বাস্থ্য কর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়। আলিপুরদুয়ারের স্বাস্থ্য আধিকারিকরা জানান, ওই মহিলার পরিবারের সদস্যেরা একটু ধাতস্থ হলেই হাওড়ার স্বাস্থ্য আধিকারিকেরা বিষয়টি খোঁজ নিয়ে জানাবেন। স্বাস্থ্য দফতরের কর্তারা বিভিন্ন সূত্রে ওই মহিলা আলিপুরদুয়ারে এসেছিলেন কিনা তা জানার চেষ্টা করছেন।

রবিবার রাতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত এক মহিলার মৃত্যু হয়। তাঁর সঙ্গী জেলারই বাসিন্দা একই বিমানের যাত্রী এক যুবককে রবিবারই ফালাকাটা সুপার স্পেশালিটিতে ভর্তি করানো হয়। ওই হাসপাতালের কোয়রান্টিন সেন্টারে রাখা হয় তাঁর পরিবারের ছ’জনকে। সোমবার ওই যুবকের লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে মঙ্গলবার পর্যন্ত সেই রিপোর্ট জেলায় আসেনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন