• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মিথ্যা ছড়ানোর নালিশ, হাজতে

Arrested
বিষ্ণুপুর আদালতে তোলা হচ্ছে অনুপমকে (বাঁ দিকে)। নিজস্ব চিত্র

‘সোশ্যাল মিডিয়া’য় নোভেল করোনাভাইরাস সংক্রান্ত গুজব ছড়ানোর অভিযোগে শুক্রবার বিষ্ণুপুর শহরের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। শনিবার বিষ্ণুপুর আদালতে তাঁর ১৪ দিন জেল হাজতের নির্দেশ হয়েছে। অভিযুক্তের নাম অনুপমকান্তি গুহ। বাড়ি বিষ্ণুপুর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বোসপাড়ায়।

পুলিশের দাবি, এলাকাতেই তাঁর এক বন্ধু নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে বৃহস্পতিবার রাতে ভুয়ো খবর ‘সোশ্যাল মিডিয়া’য় ওই যুবক ছড়িয়েছিলেন বলে অভিযোগ। যিনি অসুস্থ বলে রটানো হয়েছিল, ‘পোস্ট’টি শুক্রবার সকালে তাঁর নজরে আসে। ওই যুবক একটি দোকানে কাজ করতেন। মিথ্যা রটনার জেরে তাঁর রুজিরোজগার অনিশ্চিত হয়ে পড়ে বলে অভিযোগ। শুক্রবার সন্ধ্যায় তিনি থানায় অভিযোগ দায়ের করেন। তার পরেই গ্রেফতার করা হয় অনুপমকে। 

ওই এলাকার কাউন্সিলর রবিলোচন দে বলেন, “মিথ্যা গুজবে কাজ চলে গেলেও আমরা দোকানের মালিককে বুঝিয়ে বলার চেষ্টা করব। পুলিশ ও স্থানীয় মানুষ ওই যুবকের পাশে রয়েছেন।’’ এসডিপিও (বিষ্ণুপুর) প্রিয়ব্রত বক্সীর দাবি, “সরকারি ও বেসরকারি ভাবে করোনা নিয়ে সচেতনতা চলছে গোটা দেশে। কেউ তা নিয়ে গুজব  ছড়ালে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ক্ষেত্রে এক বন্ধুকে অপদস্থ করতে গুজব ছড়িয়েছিল আর এক বন্ধু।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন