Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Recruitment in CNCI 2023

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মখালি, কোন পদে? বেতনই বা কত?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সঙ্গে জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যান্ট (জিডিএ) কোর্স করা থাকা দরকার।

সিএনসিআই।

সিএনসিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৭:৫৭
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মী নিয়োগ করা হবে। কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে নেওয়া হবে কর্মী। সেই মর্মে বেসিল-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পেশেন্ট কেয়ার অ্যাটেনডেন্ট, পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৬টি। পেশেন্ট কেয়ার অ্যাটেনডেন্ট পদে প্রতি মাসে বেতন হিসাবে দেওয়া হবে ১৭,৪৯৮ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সঙ্গে জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যান্ট (জিডিএ) কোর্স করা থাকা দরকার। পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া দরকার। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটরা প্রতি মাসে বেতন পাবেন ১৮,৪৬২ টাকা।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে বেসিল-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে। ৬ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বেসিল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 BECIL Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE