Advertisement
০৩ ডিসেম্বর ২০২২

সদানন্দ গৌড়ার ছেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ধর্ষণ, প্রতারণা ও অপহরণের অভিযোগে এ বার গ্রেফতারি পরোয়ানা জারি হল কেন্দ্রীয় মন্ত্রী সদানন্দ গৌড়ার ছেলে কার্তিক গৌড়ার বিরুদ্ধে। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে এই পরোয়ানা জারি করে বেঙ্গালুরুর একটি আদালত। কার্তিকের বিরুদ্ধে বিয়ের নাম করে প্রতারণার অভিযোগ তুলেছিলেন কর্নাটকের এক মডেল তথা উঠতি অভিনেত্রী।

ছবি: পিটিআই।

ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৪ ১৬:৫৯
Share: Save:

ধর্ষণ, প্রতারণা ও অপহরণের অভিযোগে এ বার গ্রেফতারি পরোয়ানা জারি হল কেন্দ্রীয় মন্ত্রী সদানন্দ গৌড়ার ছেলে কার্তিক গৌড়ার বিরুদ্ধে। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে এই পরোয়ানা জারি করে বেঙ্গালুরুর একটি আদালত। কার্তিকের বিরুদ্ধে বিয়ের নাম করে প্রতারণার অভিযোগ তুলেছিলেন কর্নাটকের এক মডেল তথা উঠতি অভিনেত্রী। গত সপ্তাহে বেঙ্গালুরুর আর টি নগর থানায় কার্তিকের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি। কিন্তু এই অভিযোগ অস্বীকার করেছিলেন কার্তিক। রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করার জন্যেই তাঁর ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে দাবি করেন রেলমন্ত্রী সদানন্দ গৌড়া।

Advertisement

ওই অভিনেত্রীর দাবি ছিল, গত ৫ জুন তাঁকে বিয়ে করেন কার্তিক। পরিবারের লোকজনের অনুপস্থিতিতেই এই বিয়ে হয়। ম্যাঙ্গালোরের একটি মন্দিরে নিয়ে গিয়ে কার্তিক তাঁকে মঙ্গলসূত্র পরান বলে দাবি করেছেন তিনি। ওই অভিনেত্রী বলেন, “কার্তিক আমাকে বলেছিল যে আমি ওঁর স্ত্রী। উনি যা বলবেন আমাকে তাই করতে হবে। এর পরেই আমরা শারীরিক ভাবে কাছাকাছি চলে আসি।”

কিন্তু গত ২৮ অগস্ট কর্নাটকের কোডাগু জেলার কুশলনগরের এক শিল্পপতির মেয়ের সঙ্গে বাগ্দান হয় কার্তিকের। ঘটনাচক্রে তার পরেই সরব হন এই উঠতি অভিনেত্রী। আইনত কার্তিক তা করতে পারেন কি না তাই নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এর পরেই কার্তিকের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনে পুলিশ। কেন্দ্রীয় মন্ত্রী জানান, কার্তিককে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। তবে আইন আইনের পথেই চলবে। অভিযোগ সত্য প্রমাণিত হলে প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

এর আগেও স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের ছেলের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে আমলাদের পছন্দসই স্থানে বদলি দেওয়ার অভিযোগ উঠেছিল। তাই স্বভাবতই ছেলের কারণে এ বার দলের ভিতর অস্বস্তি আরও বাড়ল রেলমন্ত্রীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.