Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ফের তৃণমূল ছেড়ে যোগ বিজেপিতে

প্রশান্ত এবং তাঁর অনুগামীরাই নন, এ দিন উলুবেড়িয়া উত্তর এবং পূর্ব বিধানসভা কেন্দ্রের বেশ কিছু তৃণমূল কর্মীও শুভেন্দুর হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উদয়নারায়ণপুর শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ০৮:৩৬
Share: Save:

হাওড়ায় ফের তৃণমূলের ঘরে ভাঙন। তৃণমূল পরিচালিত উদয়নারায়ণপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ প্রশান্ত দে দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। রবিবার উদয়নারণপুরের সিংটিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি দলীয় সমাবেশে যোগ দেন। তাঁর হাত থেকেই বিজেপির পতাকা তুলে নেন প্রশান্ত। তাঁর সঙ্গে প্রায় ১০০ তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দেন বলে শুভেন্দুর দাবি। শুধু প্রশান্ত এবং তাঁর অনুগামীরাই নন, এ দিন উলুবেড়িয়া উত্তর এবং পূর্ব বিধানসভা কেন্দ্রের বেশ কিছু তৃণমূল কর্মীও শুভেন্দুর হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন। শনিবার জগৎবল্লভপুর থেকেও তৃণমূলের প্রায় ৫০০ জন কর্মী বিজেপিতে যোগ দিয়েছিলেন।

উদয়নারায়ণপুর বিধানসভা কেন্দ্র তৃণমূল সভাপতি সমরেশ চোঙদার বলেন, "প্রশান্ত বিজেপির সঙ্গে তলে তলে সম্পর্ক রেখে চলছিলেন। সেই কারণে দু’মাস আগে তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়। আইনগত কারণে তাঁকে কর্মাধ্যক্ষ পদ থেকে দু’বছরের আগে সরানো যাবে না। তবে, তাঁর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। তাঁর সঙ্গে একশো কর্মী তো দূরের কথা। একজনও যাননি।" উলুবেড়িয়া উত্তর ও পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কর্মীদের বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে দলের গ্রামীণ জেলা সভাপতি অরুণাভ সেন বলেন, ‘‘ভোটের সময়ে কিছু মানুষ দল বদলে থাকেন। বিজেপি খড়কুটো আঁকড়ে ভেসে থাকতে চাইছে। তৃণমূলের কোনও ক্ষতি হবে না।’’ সভায় শুভেন্দু বলেন, ‘‘লোকসভা ভোটে তৃণমূলের কোনও ভূমিকা নেই। তৃণমূলকে ভোট দেওয়া মানে ভোট নষ্ট করা।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE