Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ভোটের আগে ব্যারাকপুর নিয়ে ব্যাকুল দীনেশ

একুশ সালের মে মাসে বিজেপি-র পতাকা হাতে নেওয়ার পর দীনেশকে প্রশ্ন করা হয়, তিনি কি বিধানসভা নির্বাচনে লড়াই করবেন? তিনি বলেছিলেন, “আমি ভোটে দাঁড়াই অথবা না দাঁড়াই, নির্বাচনী প্রক্রিয়ায় সক্রিয় থাকব।’’

Dinesh Trivedi

বিজেপি নেতা দীনেশ ত্রিবেদী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ০৮:০০
Share: Save:

বিজেপি-র লোকসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা তৈরির মুখে আজ নয়াদিল্লিতে সরব হলেন বিজেপি নেতা দীনেশ ত্রিবেদী। ২০২১ সালে পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের মুখে তৃণমূলের এই প্রাক্তন সাংসদ এবং কেন্দ্রীয় মন্ত্রী বিজেপি-তে যোগ দেন। উনিশে তিনি তৃণমূলের হয়ে হেরেছিলেন তাঁর ‘প্রিয়’ ব্যারাকপুর কেন্দ্র থেকে তৎকালীন বিজেপি নেতা অর্জুন সিংহের কাছে।

আজ দীনেশের মন্তব্য, “তড়িৎ তোপদার, অর্জুন সিংহদের মতো নেতাদের জন্য ব্যারাকপুরের ভাবমূর্তি খারাপ হয়েছে। এটা খুবই দুর্ভাগ্যজনক যে ওই অঞ্চল মাফিয়াদের হাতে। আজ ব্যারাকপুর চায় একজন ভদ্রলোককে, তিনি যে দলেরই হোক না কেন।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

তিনি কি তাঁর পুরনো কেন্দ্র ব্যারাকপুর থেকে দাঁড়াতে আগ্রহী? এই প্রশ্ন এড়িয়ে গিয়েছেন দীনেশ। তবে বলেছেন, “আমি কয়েক মাস আগেই ব্যারাকপুর গিয়েছিলাম। এখনও সেখানকার মানুষের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে, তাঁরা আমাকে ভালবাসেন। এই ভালবাসা থাকবে, আমি ভোটে দাঁড়াই বা না দাঁড়াই।” ব্যারাকপুর নিয়ে নিজের ‘স্বপ্নের’ কথাও আজ জানিয়েছেন তিনি। প্রাক্তন রেলমন্ত্রীর কথায়, “মেট্রো রেল ব্যারাকপুর পর্যন্ত পৌঁছক, এটা আমার অনেক দিনের স্বপ্ন। ধর্মতলার সঙ্গে ব্যারাকপুরকে আগেই সংযুক্ত করতে চেয়েছিলাম। কিন্তু শোভন চট্টোপাধ্যায় তা করতে দেননি।”

একুশ সালের মে মাসে বিজেপি-র পতাকা হাতে নেওয়ার পর দীনেশকে প্রশ্ন করা হয়, তিনি কি বিধানসভা নির্বাচনে লড়াই করবেন? তিনি বলেছিলেন, “আমি ভোটে দাঁড়াই অথবা না দাঁড়াই, নির্বাচনী প্রক্রিয়ায় সক্রিয় থাকব।’’ আজও এই একই প্রশ্ন করায় দীনেশের জবাব, বিজেপি-র শীর্ষ নেতাদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। তবে নিজে থেকে তিনি ভোটে দাঁড়ানোর প্রস্তাব দেননি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 dinesh trivedi BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE