Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

স্ত্রী কংগ্রেসের বিধায়ক, গৃহত্যাগী বিএসপি প্রার্থী

প্রসঙ্গত কঙ্করের স্ত্রী অনুভা ২০২৩ সালের নভেম্বরে হওয়া বিধানসভা নির্বাচনে বিজেপির দাপুটে নেতা গৌরীশঙ্করকে বিসেনকে পরাজিত করে চমকে দিয়েছেন। অনুভা জানিয়েছেন, স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্তে তিনি ব্যথিত।

(বাঁ দিকে) অনুভা মুনজার এবং কঙ্কর মুনজার।

(বাঁ দিকে) অনুভা মুনজার এবং কঙ্কর মুনজার। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
বালাঘাট (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৭:২৫
Share: Save:

এ যেন মতাদর্শের টানাপড়েন! স্ত্রী অনুভা মুনজারে কংগ্রেসের বিধায়ক। অন্য দিকে তিনি নিজে বিএসপি-র প্রাক্তন বিধায়ক তথা বালাঘাট কেন্দ্রে লোকসভার প্রার্থীও। ভোটের মুখে আদর্শগত বিরোধের জেরে বাড়ি ছাড়লেন কঙ্কর মুনজারে। তিনি জানিয়েছেন, ভোটের মরসুমে কংগ্রেসের নেত্রীর সঙ্গে এক ছাদের তলায় থাকা সম্ভব হচ্ছে না। তাই আপাতত অন্যত্র বসবাসের বন্দোবস্ত করেছেন। ১৯ এপ্রিল তাঁর কেন্দ্রে ভোট মিটলে আবার বাড়ি ফিরবেন ওই বিএসপি প্রার্থী।

কঙ্কর বলেন, “আমি শুক্রবার বাড়ি থেকে বেরিয়েছি। আপাতত বাঁধের কাছে একটি বাড়িতে থাকছি। ভিন্ন মতাদর্শের দু’জন একই ছাদের তলায় থাকলে মানুষ ভাবতে পারেন, দুই দলের মধ্যে ভিতরে ভিতরে সমঝোতা হয়েছে।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

প্রসঙ্গত কঙ্করের স্ত্রী অনুভা ২০২৩ সালের নভেম্বরে হওয়া বিধানসভা নির্বাচনে বিজেপির দাপুটে নেতা গৌরীশঙ্করকে বিসেনকে পরাজিত করে চমকে দিয়েছেন। অনুভা জানিয়েছেন, স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্তে তিনি ব্যথিত। ৩৩ বছর ধরে কঙ্করের সঙ্গে ঘর করছেন। রয়েছে এক ছেলেও। কখনও দাম্পত্য সমস্যা হয়নি। অনুভার বক্তব্য, এক জন মহিলা বিয়ের পরে স্বামীর ঘরে যান। সেখানেই পরবর্তী জীবনটা কেটে যায় স্ত্রীর। এর পরেই বিধানসভা ভোটের প্রসঙ্গ তুলে ধরেন অনুভা। জানান, সেই সময়ে বালাঘাট থেকে কংগ্রেসের টিকিটে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেছেন। অন্য দিকে পরসওয়াড়া কেন্দ্র থেকে জিজিপি-র টিকিটে লড়েছিলেন তাঁর স্বামী। কিন্তু তখন ঘর ছাড়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

তবে ভোটের ময়দানে দলীয় প্রার্থীকে জেতাতে কসুর করবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন ওই কংগ্রেস বিধায়ক। অনুভার দাবি, স্বামী প্রার্থী হলেও বালাঘাটের জয়ী হবেন কংগ্রেস প্রার্থী সম্রাট সারস্বতই। তবে ভোটের জন্য কঙ্করের বিরুদ্ধে কটু মন্তব্য করবেন না বলেও জানিয়ে
দিয়েছেন স্ত্রী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 BSP Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE