Advertisement
Back to
Presents
Associate Partners
Jhargram BJP candidate Pranata Tudu

মহিলাকে কটূক্তি ও মারধর ভোটের দিনে! ঝাড়গ্রামের পদ্ম প্রার্থীর বিরুদ্ধে মামলা, কী বললেন প্রণত টুডু?

গত শনিবার ঝাড়গ্রামে ভোটগ্রহণের দিন তিনি নিজে তৃণমূলের হামলার শিকার হয়েছিলেন বলে দাবি করেছিলেন প্রণত। তাঁর নিরাপত্তারক্ষীরাও জখম হয়েছিলেন বলে অভিযোগ।

প্রণত টুডু।

প্রণত টুডু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৭:১৮
Share: Save:

ভোটের দিনে এক মহিলাকে কটূক্তি ও মারধর করার অভিযোগ দায়ের ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুর বিরুদ্ধে। গড়বেতা থানায় অভিযোগ দায়ের হয়েছে। তার ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৩২৬ ও ৩৫৪ ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। এর প্রেক্ষিতে প্রণত বলেন, ‘‘সে দিন কী ঘটনা ঘটেছিল, তা সকলে দেখেছেন। মিথ্যে মামলায় ফাঁসানোর চেষ্টা!’’

গত শনিবার ঝাড়গ্রামে ভোটগ্রহণের দিন তিনি নিজে তৃণমূলের হামলার শিকার হয়েছিলেন বলে দাবি করেছিলেন প্রণত। তাঁর নিরাপত্তারক্ষীরাও জখম হয়েছিলেন বলে অভিযোগ। গড়বেতা হাসপাতালে চিকিৎসার পরেও এলাকায় ঘুরে বে়ড়াতে দেখা হিয়েছিল প্রণতকে। তাঁর দাবি, ওই দিন গড়বেতা থানা ও নির্বাচন কমিশনেও অভিযোগ জানিয়েছিলেন। আবার ভোটের দিন প্রণতের বিরুদ্ধেও একটি অভিযোগ দায়ের হয়েছিল। তৃণমূল কর্মী মানিক পাঠান সেই অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে খবর, তার ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। প্রণতের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, গড়বেতার মঙ্গলাপাতা এলাকায় ভোট দিয়ে ফেরার সময় এক মহিলাকে কটূক্তি করেছেন। প্রতিবাদ করায় ওই মহিলাকে মারধরও করা হয়েছে। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা তৈরি হয়। প্রণত অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন।

বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ দায়ের প্রসঙ্গে গড়বেতা ব্লকের তৃণমূল নেতা অসীম সিংহ বলেন, ‘‘মহিলার উপর নির্যাতনের ঘটনা নিয়ে থানায় অভিযোগ জানিয়েছে পরিবার। পুলিশ তদন্ত করে দেখবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE