Advertisement
Back to
Presents
Associate Partners
Yusuf Pathan

বহরমপুরে ভোটের প্রচার কেমন হচ্ছে জানতে হোয়াট্‌সঅ্যাপ নম্বর চালু করলেন ইউসুফ পাঠান

ইউসুফ পাঠানের একটি হোয়াট্‌সঅ্যাপ নম্বর চালু করেছেন বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার। হোয়াট্‌সঅ্যাপ নম্বরটি হল ৯৭৭৫৮৫৫৮৫৬।

বহরমপুরে ভোটের প্রচারে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান।

বহরমপুরে ভোটের প্রচারে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। নিজস্ব ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ২০:৫৭
Share: Save:

বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী করেছে ক্রিকেটার ইউসুফ পাঠানকে। গুজরাতের বরোদার ছেলে ইউসুফের সঙ্গে গত কয়েক দিনের প্রচারে নেতাদের সঙ্গে আলাপ জমে উঠলেও, কর্মী মহলে সে ভাবে তাঁর পরিচিতি গড়ে ওঠেনি। তাই বহরমপুর লোকসভায় কর্মী-সমর্থকেরা কী ভাবে প্রচার করছেন তা জানতে অভিনব পন্থা নিলেন ভারতীয় দলের এই প্রাক্তন ক্রিকেটার। প্রচারের যাবতীয় খবর দলীয় নেতা-কর্মীদের থেকে জানতে একটি হোয়াট্‌সঅ্যাপ নম্বর চালু করেছেন তিনি।

বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার (ডেভিড) বৃহস্পতিবার সেই হোয়াট্‌সঅ্যাপ নম্বরটি চালু করেছেন। দলের সমাজমাধ্যম মারফত সেই নম্বরটি বহরমপুর লোকসভার সর্ব স্তরের নেতা-কর্মীদের কাছে পৌঁছনোর কাজ করছেন তিনিই। লোকসভা এলাকার নেতা-কর্মী-সমর্থকদের উদ্দেশে অপূর্ব জানিয়েছেন, বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ইউসুফ পাঠান ইচ্ছাপ্রকাশ করেছেন যে, তৃণমূলকর্মীরা নিজ নিজ এলাকায় নির্বাচনী প্রচার ও রাজনৈতিক কর্মকাণ্ড আপনারা নীচের দেওয়া ফোন নম্বরে হোয়াট্সঅ্যাপের মাধ্যমে জানাতে পারেন।

হোয়াটস অ্যাপ নম্বরটি হল ৯৭৭৫৮৫৫৮৫৬। ডেভিড বলেন, ‘‘তথ্য জানানোর সময় কর্মীদের নাম-সহ ঠিকানা, ফোন নম্বর এবং কোন বিধানসভা কেন্দ্র থেকে তথ্য পাঠানো হচ্ছে, তা জানাতে হবে।’’ বহরমপুরের এক তৃণমূল নেতা বলেন, ‘‘নিচুতলার কর্মীদের প্রচারে উৎসাহ দিতেই আমাদের প্রার্থী এমন কৌশল নিয়েছেন। কর্মিসভা ও প্রচারে গিয়ে তিনি কর্মী-সমর্থকদের সঙ্গে মিলিত হচ্ছেন। কিন্তু কর্মীরা কী ভাবে প্রচার করছেন, তা জানতে পারছেন না। সেই সব জানতেই তিনি উদ্যোগী হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE