Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

কোন্দল মেটানো লক্ষ্য, তৃণমূলে বৈঠক চলছেই

বিকেলে শহিদ মাতঙ্গিনী ব্লকের নেতৃত্বদের নিয়ে বৈঠকেও স্থানীয় স্তরে দলের পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ০৮:৪৫
Share: Save:

চলছে লাগাতার বৈঠক। উদ্দেশ্য একটাই— অঞ্চল এবং ব্লক স্তরে দলীয় কোন্দল মেটাতে হবে ভোট শুরু আগেই। বুধবারের পরে বৃহস্পতিবারও তণমূলের তমলুক লোকসভার পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায়, নির্বাচনী কমিটির চেয়ারম্যান সৌমেন মহাপাত্র বৈঠক করেছেন ব্লকের ও অঞ্চল নেতাদের সঙ্গে। তাঁদের কাছে তাঁরা এলাকায় সাংগঠনিক পরিস্থিতি এবং মতামত জানছেন।

এ দিন তমলুক ও শহিদ মাতঙ্গিনী ব্লকের নেতৃত্বদের নিয়ে পৃথকভাবে বৈঠক হয় নিমতৌড়ি স্মৃতি সৌধে। সকালে তমলুক ব্লকের সমস্ত নেতৃত্বদের সঙ্গে বৈঠক হয়। ওই বৈঠকে ব্লকের বিভিন্ন অঞ্চল সভাপতিদের কাছ দলের সাংগঠনিক পরিস্থিতি নিয়ে রিপোর্ট নেওয়া হয়। গত পঞ্চায়েত ভোটের আগে ও পরে সাংগঠনিক পরিস্থিতি এবং এবার লোকসভা ভোটে কেমন ফল হতে পারে— তা নিয়ে মতামত নেওয়া হয়। তৃণমূল সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনের পরে তমলুক ব্লকে দলের সভাপতি ও যুব সভাপতি পদে বদল করা হয়েছে। এ নিয়ে দলের একাংশের মধ্যে যে ক্ষোভ রয়েছে, তা দ্রুত মিটিয়ে ফেলে ঐক্যবদ্ধ করতে এই ধরনের বৈঠক হচ্ছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিকেলে শহিদ মাতঙ্গিনী ব্লকের নেতৃত্বদের নিয়ে বৈঠকেও স্থানীয় স্তরে দলের পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। গত বছর পঞ্চায়েত নির্বাচনে শহিদ মাতঙ্গিনী ব্লকে তৃণমূলের ফলাফল ভাল হয়নি। কয়েকটি পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি থেকে তাদের ক্ষমতা হাতছাড়া হয়েছে। পঞ্চায়েত ভোটের পর থেকে ব্লকের কয়েকজন নেতৃত্ব সাংগঠনিক কর্মসূচিতেও অনুপস্থিত থাকছেন। এদিনের বৈঠকেও ওই সমস্ত নেতৃত্ব অনুপস্থিত ছিলেন। তবে তাদের সকলকে নিয়েই লোকসভা প্রার্থীর সমর্থনে একযোগে প্রচারে নামার নির্দেশ দেওয়া হয়েছে বৈঠকে।

তৃণমূলের তমলুক লোকসভা নির্বাচনী কমিটির চেয়ারম্যান সৌমেন বলেন, ‘‘তমলুক ও শহিদ মাতঙ্গিনী ব্লকের নেতৃত্বদের নিয়ে বৈঠকে লোকসভা ভোটে কেমন ফল হবে, তা নিয়ে মতামত নেওয়া হয়েছে। ব্লকের নেতৃত্বদের মধ্যে মতবিরোধ মিটিয়ে নিতে বলা হয়েছে। সৌমেন জানান, এই দুই ব্লকে যে সব নেতৃত্ব মান-অভিমান করে দলের কর্মসূচি থেকে দূরে থাকছেন, তাঁদের সঙ্গে তিনি নিজে কথা বলবেন। যাতে তাঁরা দ্রুত দলের কাজে সামিল হন, সেই আর্জি করা হবে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 TMC midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE