Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
West Bengal Assembly Election 2021

WB Election: প্রচারে বিজেপি-র বাধা, রাস্তায় বসে প্রতিবাদে গড়বেতার তৃণমূল প্রার্থী, ভাইরাল ভিডিয়ো

প্রতিবাদে রাস্তাতেই বসে পড়লেন গড়বেতা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উত্তরা সিংহ হাজরা। রাস্তায় বসে চিৎকারও করতে থাকেন তিনি।

গড়বেতার রাস্তায় উত্তরা সিংহ হাজরা।

গড়বেতার রাস্তায় উত্তরা সিংহ হাজরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৮:১৩
Share: Save:

প্রচারে গিয়ে বিজেপি-র বাধার মুখে পড়েছিলেন বলে অভিযোগ। তার প্রতিবাদে রাস্তাতেই বসে পড়লেন গড়বেতা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উত্তরা সিংহ হাজরা। রাস্তায় বসে চিৎকারও করতে থাকেন তিনি। উত্তরার এই কাণ্ডের ভিডিয়ো আপাতত ভাইরাল। গোটা ঘটনায় বিজেপি-র কয়েক জন স্থানীয় নেতার নামে পুলিশে অভিযোগ করেছেন উত্তরা। যদিও এই অভিযোগকে ভুয়ো বলে দাবি করেছেন জেলা বিজেপি নেতৃত্ব। তবে উত্তরার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

শনিবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতায় ওই ঘটনা নিয়ে ৩৩ সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা আনন্দবাজার ডিজিটাল যাচাই করেনি।

স্থানীয় সূত্রে খবর, শনিবার খড়্গপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় গিয়েছিলেন বিজেপি-র নেতা-কর্মীরা। সে সময় গড়বেতার দলদলি গ্রামে প্রচার করছিলেন উত্তরা। অভিযোগ, তাঁর প্রচারে বাধা দেয় বিজেপি-র লোকজন। এমনকি, উত্তরাকে মারধর করতেও উদ্যত হন বিজেপি কর্মীরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের পাল্টা অভিযোগ, তাদের কর্মীদের মারধর করেছে তৃণমূল।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় বসে রীতিমতো চিৎকার করছেন উত্তরা। উত্তরাকে বলতে শোনা গিয়েছে, ‘‘২৭ তারিখ পর্যন্ত রাস্তায় বসলাম। দেখি কত দম!’’ এক যুবককে দেখিয়ে (যদিও ভিডিওতে যুবককে দেখা যায়নি) তিনি বলছেন, ‘ওকে আমি ‘ভাই’ বলে বলেছি, ভাই তুমি এর ভেতরে থেকো না, যাও যাও যাও যাও।’’ ওই যুবককে বলতে শোনা যায়, ‘‘ম্যাম আমি কিছু করতে যায়নি। শুধু আটকাতে গিয়েছি।’’ তার পর উত্তরাকে বলতে শোনা যায়, ‘‘ইয়ারকি, বাপের মুলুক পেয়ে গিয়েছ, সম্পত্তি। বাপের সম্পত্তি।’’

Advertisement

ওই ঘটনা প্রসঙ্গে উত্তরার সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তাঁর দাবি, ‘‘দলদলি গ্রামে প্রচারের সময় বিজেপি-র লোকেরা পথ আটকায়। আমাকে মারধর করতে আসে। তাই রাস্তায় বসে প্রতিবাদ জানিয়েছি।’’ যদিও উত্তরার অভিযোগ ভুয়ো বলে দাবি করছেন জেলার বিজেপি নেতৃত্ব। বিজেপি-র জেলা সভাপতি সৌমেন তিওয়ারি বলেন, ‘‘পুরোপুরি মিথ্যে অভিযোগ করেছে উত্তরা। বরং ওর নেতৃত্বে দু’জন বিজেপি কর্মীকে মারধর করা হয়েছে। তাদের গড়বেতা গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ বিষয়টি পর্যবেক্ষক, পুলিশ পর্যবেক্ষক-সহ থানায় জানানো হয়েছে। তৃণমূলের প্রার্থী থানায় অভিযোগ জানাতেই পারেন। পুলিশ তার তদন্ত করবে।’’

এই ঘটনা নিয়ে একটি অভিযোগ জমা পড়েছে বলে গড়বেতা থানার সূত্রে খবর। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.