Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chiranjeet Chakraborty

‘টিকিট পেলে লড়ব, না হলে অভিনয়েই ফিরব,’ সুর বদলে বললেন অভিনেতা চিরঞ্জিৎ

রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন বারাসতের দু’বারের তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ।

সাংবাদিকদের মুখোমুখি চিরঞ্জিৎ।

সাংবাদিকদের মুখোমুখি চিরঞ্জিৎ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৩
Share: Save:


দিন তিনেক আগে ভোটে লড়ায় অনিচ্ছা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জিৎ। আচমকা সুরবদল করলেন তিনি। আগের অবস্থান থেকে পিছিয়ে এসে শুক্রবার জানিয়ে দিলেন, যদি তিনি টিকিট পান, তা হলে ফিরবেন নির্বাচনী ময়দানে। তবে প্রার্থী না হলে, অভিনয়ের জগতে ফিরে যাওয়ার দরজাই খোলা রাখছেন বলে জানিয়েছেন বারাসতের তৃণমূল বিধায়ক।

টলিপাড়ায় বিভিন্ন রাজনৈতিক দলে যোগদানের ‘হিড়িক’ শুরু হয়েছে। সেই স্রোতের মধ্যে দাঁড়িয়ে, কিছুটা উল্টো পথে হেঁটেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন বারাসতের দু’বারের তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ। দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অব্যাহতি চেয়েছিলেন তিনি। কিন্তু, সেই বক্তব্যের কয়েক দিনের মধ্যেই ইচ্ছাবদল করলেন ওই অভিনেতা। শুক্রবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার বামনগাছিতে দলীয় জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‘আগের দু’বার দাঁড়ানোর সময়েও বলেছিলাম যে, আমি রাজনৈতিক ব্যক্তিত্ব নই। আমি এক জন অরাজনৈতিক ব্যক্তিত্ব। আমি রাজনীতিতে আসতে চাই না। এসেছিলাম। দ্বিতীয় বার টিকিট পেয়েছিলাম। জিতেছি।’’ এর পরই সংশয়ের সুরে তাঁর মন্তব্য, ‘‘তৃতীয় বারও টিকিট পেলে তাই করব। যেটা করছিলাম, মন দিয়ে ১০০ শতাংশ কর্তব্য পালন করব। যদি (টিকিট) না পাই, তা হলে আমি আমার জগতে ফিরে যাব। কারণ আমি দলবদলু পার্টি নই।’’ চিরঞ্জিতের দাবি, তিনি গোটা রাজ্যেরই ‘ভূমিপুত্র’।

গত বুধবার চিরঞ্জিৎ বলেছিলেন, ‘‘অনেক বয়স হয়ে গিয়েছে। এ বার একটু বিশ্রাম নিতে চাই। দলনেত্রীকে বলেছি, এ বার আমায় অব্যাহতি দিন। আমি নিজের জগতে ফিরে যেতে চাই।’’ তার তিন দিনের মাথায় আগের অবস্থান থেকে সরে ভোটযুদ্ধের ময়দানে নামা নিয়ে নতুন বার্তা চিরঞ্জিতের। দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার ক্ষেত্রেও ভাটা পড়েনি তাঁর উৎসাহেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE