Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: খানাকুলে তৃণমূল প্রার্থীকে মারধর, জামা ছিঁড়ে নেওয়ার অভিযোগ, কিছু হয়নি, দাবি বিজেপি-র

সংবাদমাধ্যমে নাজবুল জানিয়েছেন, বিজেপি-র লোকেরা বুথ থেকে এজেন্টকে বার করে দিয়েছে বলে জানতে পারেন তিনি। পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি ওই বুথ এলাকায় যান।

ছেঁড়া জামা পরেই ক্যামেরার সামনে নাজবুল করিম।

ছেঁড়া জামা পরেই ক্যামেরার সামনে নাজবুল করিম। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খানাকুল শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৪:৫২
Share: Save:

ভোটপ্রক্রিয়া দেখতে গিয়ে আক্রান্ত হলেন খানাকুলের তৃণমূল প্রার্থী নাজবুল করিম। বিজেপি-র কর্মী-সমর্থকরা তাঁকে বেধড়ক মারধর করেছেন বলে অভিযোগ। নির্বাচন কমিশনে বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ চলছে। তা নিয়ে সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত হিংসা এবং অশান্তির খবর সামনে আসছে। তাঁর কেন্দ্রে বিজেপি ঝামেলা পাকায় বলে অভিযোগ করেছে নাজবুল।

সংবাদমাধ্যমে নাজবুল জানিয়েছেন, বিজেপি-র লোকেরা বুথ থেকে এজেন্টকে বার করে দিয়েছে বলে জানতে পারেন তিনি। পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি ওই বুথ এলাকায় যান। সেখানেই বিজেপি কর্মী-সমর্থকরা তাঁকে বাঁশ ও লাঠি দিয়ে মারতে শুরু করেন।

নাজবুল জানিয়েছেন, বচসা ক্রমশই চরম আকার ধারণ করে। মারধর করে তাঁর জামা ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। চ্যালা কাঠ দিয়েও মারা হয় তাঁকে। তাঁর ১ সমর্থক আঘাত পান, কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় এবং নির্বাচন কমিশনে তিনি বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়েছেন।

তবে নাজবুলের অভিযোগ উড়িয়ে দিয়েছেন খানাকুলের বিজেপি প্রার্থী সুশান্ত ঘোষ। তবে তিনি বলেন, ‘‘এ রকম কোনও খবর নেই তাঁর কাছে। শান্তিপূর্ণ ভোট হয়েছে। আমাদের ছেলেরা কোথাও কিছু করেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE