Advertisement
০৫ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: বিজেপি কার্যালয়ে ‘গণ্ডগোলের চেষ্টা করা’ যুবককে চড় মেরে বিতর্কে বাবুল সুপ্রিয়

২০১৪ ও ২০১৯ লোকসভা নির্বাচনের সময় আসানসোলে প্রচার করতে গিয়ে এবং ভোটের দিনে বিরোধীদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছিলেন বাবুল। সেই ছবি ফের দেখা গেল।

যুবককে চড় মেরে বিতর্কে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

যুবককে চড় মেরে বিতর্কে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১০:০৭
Share: Save:

দলীয় কার্যালয়ে এক যুবককে চড় মেরে ফের বিতর্কে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। যদিও বিতর্কের মাঝে বাবুলের দাবি, ওই যুবক গণ্ডগোল পাকানোর চেষ্টা করছিলেন। তাই তাঁকে সরিয়ে দিয়েছেন তিনি।

ঘটনাটি দক্ষিণ কলকাতার রানিকুঠির বিজেপি কার্যালয়ে। দোল উপলক্ষে রবিবার সেখানে একটি অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। স্ত্রী, কন্যাকে নিয়ে সেখানে যান বাবুল। সূত্রের খবর, কার্যালয়ে ঢোকার আগে সংবাদমাধ্যমের সঙ্গে যখন বাবুল কথা বলছিলেন সেই সময় এক যুবক পাশে দাঁড়িয়ে বলতে থাকেন, ‘‘এখানে বসে থাকলে হবে না। লড়তে হবে।’’

এই কথা শোনার পরেই ওই যুবককে দলীয় কার্যালয়ের ভিতরে নিয়ে যান বাবুল। অফিসে ঢোকার মুখে গেটের কাছেই যুবককে চড় মারেন বাবুল। আরও কয়েক জন বিজেপি নেতাকেও দেখা যায় ওই যুবককে ধমক দিতে।

এই ঘটনার ভিডিয়ো সংবাদমাধ্যমে প্রকাশ হতেই শুরু হয় বিতর্ক। যদিও এই বিতর্ক নিয়ে খুব একটা ভাবতে নারাজ বাবুল। বরং তৃণমূলের দিকেই আঙুল তুলেছেন তিনি। বাবুল বলেন, ‘‘ভিড়ের মধ্যে তৃণমুলের অনেক ছেলেকে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। এখন তো ফোন ট্যাপিংয়ের মতো অনেক কিছুই হচ্ছে। দলে কিছু বিভীষণ, মিরজাফর ঢুকেছে। তাদের সব সময় চিহ্নিত করা যাচ্ছে না। কিছু লোক গণ্ডগোল পাকানোর চেষ্টা করছে। তাদের সরিয়ে দেওয়া হচ্ছে। ওই যুবককেও সরিয়ে নিয়ে গিয়ে ওর ফোন পরীক্ষা করা হয়েছে।’’ ওই যুবক যা বলছিলেন তাতে তিনি তাঁকে সরিয়ে না নিয়ে গেলে দলের ছেলেদের হাতে যুবক অনেক বেশি মার খেতে পারতেন বলেও জানিয়েছেন বিজেপি-র তারকা প্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babul Supriyo West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE