Advertisement
০৮ মে ২০২৪
Strike

Bengal Polls: উদয়নের উপর হামলার প্রতিবাদে ডাকা বন্‌ধে শুনশান দিনহাটা

কোচবিহারের দিনহাটায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক উদয়ন গুহের উপর হামলার প্রতিবাদে ৩০ ঘণ্টার দিনহাটা বন্‌ধের ডাক দিয়েছে রাজ্যের শাসকদল।

বন্‌ধে শুনশান দিনহাটার রাস্তা।

বন্‌ধে শুনশান দিনহাটার রাস্তা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৪:২৬
Share: Save:

কোচবিহারের দিনহাটায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক উদয়ন গুহের উপর হামলার প্রতিবাদে ৩০ ঘণ্টার দিনহাটা বন্‌ধের ডাক দিয়েছে রাজ্যের শাসকদল। সেই বন্‌ধের প্রভাব লক্ষ করা গেল দিনহাটা জুড়ে। শুক্রবার সকাল থেকেই সেখানে দোকানপাট, বাজারহাট বন্ধ রয়েছে। সরকারি এবং বেসরকারি পরিবহণ সম্পূর্ণ বন্ধ রয়েছে সেখানে। রাস্তাঘাটেও লোক নেই বললেই চলে। সেই সঙ্গে দিনহাটার রাস্তায় চলছে পুলিশের টহলদারি।

তৃণমূলের অভিযোগ, বৃহস্পতিবার সকালে দিনহাটা শহরের ৩ নম্বর ওয়ার্ডের বয়েজ ক্লাব এলাকায় উদয়নের উপর হামলা চালায় বিজেপি-র দুষ্কৃতীরা। উদয়নের গাড়ি ভাঙচুর করা হয়। মারধর করা হয় তাঁর নিরাপত্তারক্ষীকে। এমনকি দুষ্কৃতীদের হামলায় উদয়নের ডান হাত ভেঙে যায় বলে অভিযোগ। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় দিনহাটায়। এর পরই বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে শুক্রবার রাত ১২টা অবধি বন্‌ধের ডাক দেয় তৃণমূল।

এ নিয়ে আইএনটিটিইউসি জেলা সহ-সভাপতি বিশু ধর বলেছেন, ‘‘এই বন্‌ধ সাধারণ মানুষের বন্‌ধ। তৃণমূল শুধুমাত্র ঘোষণা করেছে। বিজেপি-র গুন্ডামির প্রতিবাদে মানুষ স্বতঃস্ফূর্তভাবে বন্‌ধ সমর্থন করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Strike Dinhata Udayan Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE