Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly 2021

Bengal Election: বারাসতে গণনা কেন্দ্রের কাছেই মাটিতে ছড়িয়ে ব্যবহার হওয়া পিপিই কিট, চাঞ্চল্য এলাকায়

অশোকনগর কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর ২ জন প্রতিনিধি রয়েছেন সেখানে। তাঁরা অভিযোগ করেন, ওই পিপিই কিট কুকুরে টেনে এনেছে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৬:৩৬
Share: Save:

করোনার দ্ৰুত সংক্রমণের মধ্যে উদাসীনতার ছবি দেখা গেল উত্তর ২৪ পরগনার বারাসতে। ভোটগণনা কেন্দ্রের কয়েক মিটারের মধ্যেই পড়ে রয়েছে অসংখ্য ব্যবহার হওয়া পিপিই কিট। এই ঘটনায় স্থানীয়দের সঙ্গে আতঙ্ক ছড়িয়েছে রাজনৈতিক কর্মীদের মধ্যেও।

সূত্রের খবর, সোমবার বিকেলে দেখা যায় বারাসতে গভর্নমেন্ট কলেজে যে গণনা কেন্দ্র করা হয়েছে তার পাশে মাঠের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে অসংখ্য পিপিই কিট। ভোট হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা গণনা কেন্দ্রের পাশেই রয়েছেন। এই ঘটনায় আতঙ্কিত তাঁরা।

অশোকনগর কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর ২ জন প্রতিনিধি রয়েছেন সেখানে। তাঁরা অভিযোগ করেন, ওই পিপিই কিট কুকুরে টেনে এনেছে। দেখার কেউ নেই। পরিষ্কার করার কেউ নেই। দু-চার জন পুলিশ কর্মী ও রাজনৈতিক কর্মী সেখানে রয়েছেন। নারায়ণের এজেন্ট সমীর দত্ত জানালেন, সংক্রমণের আশঙ্কা থেকে তাঁরা বিষয়টি রিটার্নিং অফিসারকে জানিয়েছেন।

আর কয়েক দিনের মধ্যে যেখানে এত বেশি সংখ্যায় ভোটকর্মী ও রাজনৈতিক কর্মী আসবেন, সেখানে এ ভাবে ছড়িয়ে ছিটিয়ে থাকা পিপিই কিট থেকে ফের দ্ৰুত সংক্রমণ ছড়াতে পারে বলেই তাঁদের আশঙ্কা। এই বিষয়ে অবশ্য প্রশাসনের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PPE Kits West Bengal Assembly 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE