Advertisement
১৮ মে ২০২৪
CCICIL Recruitment 2024

সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৬০ হাজার টাকা

যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক যাচাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে ডেপুটি ম্যানেজার পদে নিয়োগ হবে। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা, দিল্লি এবং হায়দরাবাদ।

Central Cottage Industries Corporation of India Ltd.

সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

কেন্দ্রের বস্ত্রবয়ন মন্ত্রকে কাজের সুযোগ। মন্ত্রকের অধীনস্থ সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (সিসিআইসিআইএল)-এর বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে প্রকাশিত হয়েছে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি। বিভিন্ন পদে অভিজ্ঞ এবং দক্ষ ব্যক্তিদের নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীদের ডাকযোগে আবেদন জানাতে হবে।

হস্তশিল্প এবং তাঁত বিপণনের এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় ডেপুটি ম্যানেজার (মার্কেটিং), ডেপুটি ম্যানেজার (ইন্টেরিয়র ডেকোরেশন সার্ভিসেস), ডেপুটি ম্যানেজার (ডিজিটাল মার্কেটিং), ডেপুটি ম্যানেজার (সেলস), ডেপুটি ম্যানেজার (ফিন্যান্স) এবং ডেপুটি ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা, দিল্লি এবং হায়দরাবাদ। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন ৬০,০০০ টাকা।

বিভিন্ন বিভাগের ডেপুটি ম্যানেজার পদের জন্য বিভিন্ন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। পূর্বে সংশ্লিষ্ট পদে ছয় থেকে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। সংস্থার তরফে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদগুলিতে প্রার্থীদের প্রাথমিক ভাবে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। তবে পরবর্তীকালে কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও এক বছর বৃদ্ধি করা হলেও হতে পারে।

আগ্রহীদের সংস্থার বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ দিন ২২ জানুয়ারি, ২০২৪। আবেদনকারীদের মধ্যে থেকে কিছু প্রার্থীকে পরবর্তী পর্যায়ের জন্যে বেছে নেওয়া হবে। তাঁদের সঙ্গে অনলাইনে যোগাযোগ করে ইন্টারভিউ সম্পর্কিত সমস্ত তথ্য জানিয়ে দেওয়া হবে। উল্লিখিত পদে নিয়োগের শর্তাবলি সম্পর্কে আরও জানতে জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE