Advertisement
০৫ মে ২০২৪
RITES Recruitment 2024

জাতীয় সড়ক নির্মাণের প্রকল্পে কর্মী প্রয়োজন, আবেদনের শেষ দিন কবে?

দেশ এবং বিদেশের কিছু জাতীয় সড়ক নির্মাণের প্রকল্পে কাজের জন্য রাইটস লিমিটেডের কর্মী প্রয়োজন। এই মর্মে সংস্থার তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৬৩ বছর হতে হবে।

RITES Limited.

রাইটস লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৪:২৭
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডের পরামর্শদাতা (কনসালট্যান্ট) স্তরে ব্রিজ/স্ট্রাকচারাল কোয়ালিটি অডিটর পদের জন্য কর্মী প্রয়োজন। ওই পদে এক জন ব্যক্তিকেই নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। সে ক্ষেত্রে অন্তত ৬০ শতাংশের বেশি নম্বর থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, তাঁদের সরকারি কিংবা বেসরকারি সংস্থায় পূর্বে ব্রিজ/স্ট্রাকচারাল কোয়ালিটি অডিটর পদে অথবা সমতুল্য বিভাগে অন্তত ৩০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

প্রাথমিক ভাবে এই পদে মোট তিন মাসের জন্য কাজ করতে হবে। পরবর্তীতে কাজের চাহিদার ভিত্তিতে ওই পদের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। অনূর্ধ্ব ৬৩ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের জন্য অনলাইনে সমস্ত নথি সংস্থার তরফে গ্রহণ করা হবে। অনলাইন ব্যতীত অন্য কোনও মাধ্যমে আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আগ্রহীদের রাইটস লিমিটেডের ওয়েবসাইটের 'কেরিয়ার' বিভাগে গিয়ে আগে এই পদে নিয়োগের বিজ্ঞপ্তিটি ভাল করে দেখে নিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকা মোতাবেক আবেদনের জন্য একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মের সঙ্গে দু'টি ছবি, জন্মের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার নথি, জীবনপঞ্জি, পেনশন পেমেন্ট অর্ডার-সহ কর্মজীবনের অন্যান্য নথি জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে চলতি বছরের ২৮ ডিসেম্বর থেকে ২০২৪-এর ৪ জানুয়ারি পর্যন্ত। এই মর্মে আরও তথ্য জানতে হলে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE