Advertisement
০১ মে ২০২৪
BEL Bangalore Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় স্নাতকদের চাকরির সুযোগ, রইল আবেদনের খুঁটিনাটি

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের বেঙ্গালুরুর ইউনিটে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, নিযুক্তদের মাসিক বেতন ৪০ হাজার থেকে ৫৫ হাজার টাকা হবে।

Bharat Electronics Limited.

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৯
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ খুঁজছেন? কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে মিলবে কাজের সুযোগ। সদ্যই ওই সংস্থার তরফে প্রকাশিত হয়েছে নিয়োগের একটি বিজ্ঞপ্তি। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোট চারটি প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে অস্থায়ী কর্মী হিসেবে নিয়োগ করা হবে স্নাতকদের। ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের বেঙ্গালুরু ইউনিটে নিয়োগ করা হবে। তবে উল্লিখিত পদে নিয়োগ এবং আবেদন সংক্রান্ত বিষয়ে রয়েছে বেশ কিছু শর্তাবলি।

আবেদনকারীদের ইলেকট্রনিক্স, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, টেলিকমিউনিকেশন এবং মেকানিক্যাল — উল্লিখিত বিষয়ে ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (বিই) কিংবা ব্যাচেলর ইন টেকনোলজি (বিটেক) ডিগ্রি থাকা প্রয়োজন। শুধুমাত্র এই সমস্ত প্রার্থী প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য আবেদন করতে পারবেন। এই পদে অনূর্ধ্ব ৩২ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্ট পদে ইলেকট্রনিক্স এবং সমতুল বিভাগের স্নাতকদের ন্যাভিগেশন, জিপিএস, কমিউনিকেশন, ম্যাটল্যাব-এর মতো বিষয়ে জ্ঞান থাকা প্রয়োজন। এই পদে নিযুক্তদের ৪০ হাজার থেকে ৫৫ হাজার টাকা পর্যন্ত মাসিক বেতন হিসাবে দেওয়া হবে।

ডাকযোগে প্রার্থীদের ৬ জানুয়ারি, ২০২৪-র মধ্যে আবেদন পাঠাতে হবে। এই তারিখের পর ওই পদের জন্য আর কোনও আবেদন গ্রহণ করা হবে না। প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথিও পাঠাতে হবে। নিয়োগ এবং আবেদন সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE