Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে টলিউডের তিন ‘তৈমুর’ ইউভান, কবীর এবং কৃশিব

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ ডিসেম্বর ২০২০ ১৪:৩৮
জন্মেই লাইমলাইটে। হাজার হাজার ফ্যান ফলোয়ার্স। সোশ্যাল মিডিয়ায় লাইকের পর লাইক। ইউভান, কবীর বা কৃশিব— কেউই এক বছরের কোঠা ছোঁয়নি। তবে এই খুদেরা এখন থেকেই স্টার কিড! সইফ আলি খান-করিনা কপূর খানের ছানা তৈমুরের জনপ্রিয়তার বলিউডি ট্রেন্ড যেন এ বার সাগর পেরিয়ে টলিউডেও ধাক্কা মেরেছে। চলতি কুড়ির বছরে মেগাহিট টলিউডের জেন জেড স্টার কিডরাই!

রাজ চক্রবর্তীর কোভিড পজিটিভ হওয়ার খবরে অনেকেই মুষড়ে পড়েছিলেন। রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীও চলে গেলেন চলতি বছরেই। সব মিলিয়ে ‘রাজশ্রী’র সময়টা মোটেও ভাল যাচ্ছিল না। তবে ১২ সেপ্টেম্বরের পর থেকে সব যেন এক লহমায় পাল্টে গিয়েছে। ‘রাজশ্রী’ থুড়ি রাজ চক্রবর্তী-শুভশ্রীর জীবনে পা রেখেছে তাঁদের সন্তান ইউভান।
Advertisement
ইউভানের জন্মের পরই সোশ্যাল মিডিয়ায় সে খবরটা দিয়েছিলেন ‘রাজশ্রী’। ফেসবুক-ইনস্টাগ্রামে ছবি আসামাত্রই লাইকের জোয়ার। সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রামে ফ্যান ক্লাব ‘লাভ ফর ইউভান’। ক’দিনেই ফলোয়ার ৮ হাজার ৩২২ জন। আর হাসপাতালের রুমে ছোট্ট ইউভানের দিকে রাজের অপলক তাকিয়ে থাকার ছবি? বাবা-ছেলের সে ছবি তো একেবারে সুপার-ডুপার হিট!

ইউভানের নানা মুডের খবর দিতেও একটুও দেরি করেন না রাজ-শুভশ্রী। কখনও কচির পায়ে মাথা রেখে রাজের আদর খাওয়া, তো কখনও আবার মায়ের কোলে বলে অবাক ইউভান। ‘রাজশ্রী’-কে ছাপিয়েও স্টার আসলে তাঁদের ছেলেই।
Advertisement
ওয়েস্টার্ন আউটফিটে ইউভানকে অনেকেই দেখেছেন। তো হঠাৎই ‘স্বাদবদল’ ঘটালেন শুভশ্রী। কালোপাড়ের ধুতি-পাঞ্জাবি পরা ইউভানের ছবি পোস্ট করলেন। কচি ছানার সাজুগুজুর সে ছবি দেখে আপ্লুত নেটাগরিকেরা। তবে সাজুগুজু করতে গিয়ে খানিকটা চোখ লেগে গিয়েছিল বোধহয়। মায়ের কোলেই ঘুমিয়ে পড়েছিল খুদে।

হাসপাতালের বেড থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝাঁপ দিয়েছে নিশপাল সিংহ রানে-কোয়েল মল্লিক একমাত্র সন্তান। মায়ের কোলে মাথা রেখে চোখবোজা ছোট্ট খুদে। সঙ্গে গর্বিত মা-বাবা।

ইউভানের সঙ্গে কোনও অংশে কম যায় না এই খুদে। গত এপ্রিলেই মল্লিক পরিবারে পা রেখেছে সে। সারাক্ষণ ঘিরেই কেটেছে কোয়েল-নিশপালের। ইভানের সঙ্গে জনপ্রিয়তায় কড়া টক্কর দিতে পারে সে। কে সে?  পোশাকি নাম তো তখনও স্থির করেনি মল্লিক পরিবারের এই দম্পতি।

যথেষ্ট টালবাহানা করার পর অবশেষে দেবীপক্ষে সেই শুভকাজটা সেরে ফেললেন নিশপাল সিংহ রানে-কোয়েল মল্লিক। অষ্টমীতে জানালেন, তাঁদের সন্তানের নাম কবীর! মা-বাবার পরনে গাঢ় লাল। তবে হাল্কা হলুদ পাঞ্জাবিতে মায়ের কোলে উজ্জ্বল খুদে।

কবীরের সঙ্গে খুনসুটি, সময় কাটানো থেকে হাসিঠাট্টা বা আহ্লাদের ছবি— সবই উঠে এসে সোশ্যাল দেওয়ালে। সঙ্গের ছবিটাই দেখুন না! কবীরের প্রাণখোলা হাসি দেখে অনেকেই মন ভাল হয়ে গিয়েছে।

ইউভান বা কবীরের মতো আর এক স্টার খুদেও বেশ দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মার একমাত্র ছেলে কৃশিব। কৃশিবের জন্মের পরই হাসাপাতালের রুমেই তাকে নিয়ে একপ্রস্থ ‘ফোটোসেশন’ সেরে ফেলেছেন পূজা আর কুণাল। তবে একটু সাসপেন্সও রেখেছেন। ছেলের মুখ ঢেকেছেন একটা কিউট স্টিকারে।

তা ছেলের নাম কৃশিব কেন? পূজা-কুণালের কাছে অনেকেরই প্রশ্ন ছিল। তাঁরা জানিয়েছেন, কৃষ্ণ আর শিব মিলেমিশে ‘কৃশিব’। সোশ্যাল মিডিয়ায় ছবির ক্যাপশনেও সে ব্যাখ্যা দিয়েছেন দম্পতি। আর সঙ্গে ছবিটা মনে পড়ে? খুদের কচি আঙুলের স্পর্শ লেগে মা-বাবার হাতে— কার না মন কেমন করে?

একটু বড় হতেই কৃশিবকে বাড়ির ছাদে ঘুরতে নিয়ে যান মা-বাবা। শূন্যে ছুড়ে দেওয়া, তাকে নিয়ে খেলা করা— পূজা-কুণালের কাণ্ড দেখুন!

খেলতে খেলতে কখন যেন ক্লান্ত হয়ে মায়ের কোলেই ঘুমিয়ে পড়েছে ছোট্ট কৃশিব। পরম মমতায় তাকে ঘিরে রেখেছেন পূজা। এমন ছবি দেখলে কার না মন ভিজে আসে বলুন তো!

বলিউডি স্টার কিডদের মধ্যে এখনও তুমুল আকর্ষণের কেন্দ্রে তৈমুর। সইফ-করিনার সঙ্গে ছুটি কাটাতে যাওয়াই হোক বা ঘরের কোণে ভাবুক মনে চুপটি করে বসে থাকা— তিন বছরের তৈমুরের কাণ্ডকারখানা গোগ্রাসে গিলেছেন নেটাগরিকরা। এ বার টলিপাড়াতেও সে হাওয়াই বইছে। ইউভান-কবীর-কৃশিবকে ঘিরে নয়া ট্রেন্ড টলিউডেও!