Advertisement
১০ ডিসেম্বর ২০২৩
Bollywood Gossip

মেয়ের সামনেই নিজের ‘বর্ণময়’ প্রেমজীবন নিয়ে বড়াই, নওয়াজের বিরুদ্ধে তোপ দাগলেন আলিয়া

প্রেম যত, তার ব্যাপারে গালভরা গল্প আরও বেশি! আত্মজীবনীতে রীতিমতো নিজের প্রেমজীবন নিয়ে বড়াই করেছেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। এ বার তা নিয়েই নওয়াজ়কে নিশানা আলিয়া সিদ্দিকির।

Aaliya slams estranged husband and actor Nawazuddin Siddiqui for publicly discussing his multiple affairs in his memoir

(বাঁ দিকে) নওয়াজউদ্দিন সিদ্দিকি। আলিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৯:১৬
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে শুরু হয়েছে বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। একাধিক বার আদালতে চক্কর কেটেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। আদালতে এখনও বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। তবে নিজের নিজের জীবনে বেশ খানিকটা করে এগিয়ে গিয়েছেন নওয়াজ় ও আলিয়া দু’জনেই। নতুন এক পুরুষের প্রেমে পড়েছেন আলিয়া। ‘নওয়াজ়ের স্ত্রী’র তকমা থেকে বেরিয়ে নিজের পরিচয় তৈরি করার পথেও পা বাড়িয়েছিলেন তিনি। তবে সেই পথে বেশি দিন হাঁটতে পারেননি আলিয়া। মাত্র ১০ দিনের মাথায় ‘বিগ বস্‌ ওটিটি’-র ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন তিনি। সেখান থেকে বেরিয়েই ফের নওয়াজ়ের বিরুদ্ধে তোপ দাগলেন আলিয়া।

বেশ কয়েক বছর আগে প্রকাশিত হলেও সম্প্রতি চর্চায় উঠে এসেছে নওয়াজ়ের আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেমোয়ার’। সেই বইয়ে নাকি নিজের ‘বর্ণময়’ প্রেমজীবন নিয়ে বড়াই করেছেন অভিনেতা। তা নিয়েই নওয়াজ়ের বিরুদ্ধে সরব আলিয়া। আলিয়ার দাবি, নিজের নাবালিকা মেয়ে শোরার কথা না ভেবেই আত্মজীবনীতে নিজের হাজারটা প্রেমের গল্প বলেছেন নওয়াজ়। আলিয়ার অভিযোগ, এই গল্প পড়ে তাঁর মেয়ের মনে কী প্রভাব পড়তে পারে, তা এক বারও ভেবে দেখেননি অভিনেতা। বাবা হিসাবে মেয়ের প্রতি সামান্য দায়বদ্ধতাও দেখাননি নওয়াজ়, অভিযোগ আলিয়ার।

২০১৭ সালে আত্মজীবনী প্রকাশিত হওয়ার পরে একাধিক বিতর্কে জড়িয়েছিলেন নওয়াজ়। নিজের প্রচারের স্বার্থে একাধিক বিষয়ে অনেক বেশি রং চড়িয়ে বইতে পরিবেশন করেছিলেন অভিনেতা, উঠেছিল এমন অভিযোগও। এমনকি, নওয়াজ়ের প্রাক্তন বান্ধবী সুনীতা রাজওয়ার দাবি করেন, নওয়াজ়ের নীচ মনোবৃত্তি ও নিম্নরুচির আচরণের কারণেই তাঁর সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন তিনি। অথচ, নওয়াজ় দাবি করেছিলেন, পেশাগত জীবনে তিনি তখনও প্রতিষ্ঠা পাননি বলেই নাকি তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন সুনীতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE