Advertisement
২১ জুলাই ২০২৪
Welcome to the Jungle update

১৫ দিন শুটিং করেছিলেন, তা সত্ত্বেও ছবি থেকে সরে দাঁড়ালেন সঞ্জয়! শোনা যাচ্ছে নানা কথা

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে থাকছেন একঝাঁক তারকা। তার মধ্যে ছিলেন সঞ্জয় দত্ত অন্যতম, এখন শোনা যাচ্ছে, এই ছবিতে তিনি আর অভিনয় করতে রাজি নন।

According to sources Bollywood actor Sanjay Dutt walked out of the film Welcome to the Jungle

সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৭:৫৫
Share: Save:

বছরের শুরুতেই অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা ঘটা করে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল, আহমেদ খান পরিচালিত এই ছবিতে থাকছেন একঝাঁক তারকা। তাঁর মধ্যে সঞ্জয় দত্ত অন্যতম। কিন্তু এখন শোনা যাচ্ছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন সঞ্জুবাবা!

ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, ‘ডেট’ নিয়ে সমস্যা হওয়ার কারণে এই ছবিটির জন্য আর শুটিং করতে পারবেন না বলে জানিয়েছেন সঞ্জয়, কিন্তু সূত্রের দাবি, আসল ব্যাপারটি অভিনেতা অক্ষয়কে জানিয়েছেন তিনি। সঞ্জয়ের মনে হয়েছে যে, এই ছবির পরিকল্পনা কিছুটা অপরিকল্পিত ভাবেই করা হচ্ছে। শোনা যাচ্ছে, ক্রমাগত চিত্রনাট্যে বদল এবং তার সঙ্গে ‘ডেটের’ সমস্যায় অভিনেতা খুশি নন। তাই তিনি ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এ দিকে ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সূত্রের দাবি, ছবিতে সঞ্জয় প্রায় ১৫ দিন শুটিংও করেছেন। এখন সঞ্জয়কে নিয়ে মহা ফাঁপড়ে পড়েছেন নির্মাতারা। কারণ, তাঁদের সামনে এখন দু’টি রাস্তা খোলা। প্রথমত, সঞ্জয়কে রাজি করিয়ে ছবির শুটিং করিয়ে নেওয়া। দ্বিতীয়ত, সঞ্জয়ের শুটিং করা অংশ ফেলে দিয়ে নতুন কোনও অভিনেতাকে নিয়ে পুণরায় শুটিং শুরু করা। আবার এ রকমও শোনা যাচ্ছে, সঞ্জয়ের অংশটিকে ক্যামিয়ো হিসাবে ছবিতে রাখতে পারেন নির্মাতারা। তবে সবটাই এখন আলোচনার স্তরে রয়েছে।

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডেজ়, দিশা পটানি, রবীনা ট্যান্ডন ও লারা দত্ত। ছবিটি চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Welcome To The Jungle Sanjay Dutt Film Shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE