Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

জালিয়াতির অভিযোগে দু’বছর জেল বলিউডের এই অভিনেত্রীর

একটি শুটিংয়ের সময় অলকার সঙ্গে পরিচয় হয়েছিল অভিযোগকারীর। টাকা ফেরত দিতে কৌশল দু’টি ২৫ লক্ষের চেক দিয়েছিলেন অবতার সিংহকে। সেই চেক দু’টিই বাউন্

সংবাদ সংস্থা
১০ জুলাই ২০১৭ ১৪:০৭
Save
Something isn't right! Please refresh.
বলিউড অভিনেত্রীর জেল।

বলিউড অভিনেত্রীর জেল।

Popup Close

৫০ লক্ষ টাকার চেক বাউন্সের অভিযোগ। সেই অভিযোগে দু’বছরের জন্য জেল হল বলিউড অভিনেত্রী অলকা কৌশলের। তাঁর সঙ্গে জেল হয়েছে অভিনেত্রীর মা সুশীলা বাদোলাকরেরও। সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’-এ করিনা কপূরের মা এবং ‘কুইন’ ছবিতে কঙ্গনার মায়ের ভূমিকায় নজর কেড়েছিলেন অলকা কৌশল।

অলকার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ করেছেন পঞ্জাবের লঙ্গরিয়ান গ্রামের অবতার সিংহ নামে এক ফুলচাষী। অভিযোগকারীর আইনজীবীর দাবি, একটি টিভি সিরিয়াল করার জন্য অলকা কৌশল ও তাঁর মা তাঁর মক্কেলের কাছ থেকে ৫০ লক্ষ টাকা ধার করেছিলেন। একটি শুটিংয়ের সময় অলকার সঙ্গে পরিচয় হয়েছিল অভিযোগকারীর। টাকা ফেরত দিতে কৌশল দু’টি ২৫ লক্ষের চেক দিয়েছিলেন অবতার সিংহকে। সেই চেক দু’টিই বাউন্স করে বলে অভিযোগ। এরপরই, অভিনেত্রীর বিরুদ্ধে আর্থিক তছরুপ ও চুরির মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন, ফের রাখি সবন্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Advertisement

২০১৫-তে পঞ্জাবের একটি নিম্ন আদালতে মামলার শুনানি হয়। সেখানে অলকা ও তাঁর মায়ের দোষ প্রমাণ হয় এবং দু’জনকেই জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। রায়ের বিরুদ্ধে সঙ্গরুর জেলা আদালতে আপিল করেন অভিনেত্রী। এ বার জেলা আদালতও নিম্ন আদালতের রায়ই বহাল রেখেছে।



অলকা কৌশল। ছবি: অলকা কৌশলের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

অলকা কৌশল বিখ্যাত থিয়েটার অভিনেতা বিশ্বমোহন বাদোলার মেয়ে। ‘বজরঙ্গি ভাইজান’, ‘কুইন’ ছাড়াও তিনি একাধিক হিন্দি সিরিয়ালে কাজ করেছেন। যার মধ্যে ‘কুমকুম’, ‘স্বরাগিণী’, ‘কুবুল হ্যায়’ অত্যন্ত জনপ্রিয়। মরাঠি ছবিতেও বহু কাজ করেছেন তিনি।

বলিউড তারকাদের জেলযাত্রা অবশ্য প্রথম নয়। এর আগে সলমন খান, সঞ্জয় দত্ত-দের জেলের ঘানি টানতে হয়েছে। মণিকা বেদীর সঙ্গে আন্ডারওয়ার্লড ডন আবু সালেমের যোগ থাকায় তিনিও দীর্ঘদিন জেলে ছিলেন। এক বার সোনালি বেন্দ্রের বিরুদ্ধেও একটি ম্যাগাজিনে ‘আপত্তিকর’ ছবি তোলার জন্য মামলা হয়েছিল। তবে জামিন পেয়ে যান অভিনেত্রী। তবে জালিয়াতির অভিযোগে জেলে যেতে হয়নি কোনও বলি তারকাকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Alka Kaushal Bollywood Bajrangi Bhaijaan Queen Salman Khan Kareena Kapoor Kangana Ranautঅলকা কৌশলসলমন খানকরিনা কপূর Celebrities
Something isn't right! Please refresh.

Advertisement