Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

মেয়েকে মিস করছেন শাহরুখ!

কখনও বড় ছেলে আরিয়ানের ছবি, তো কখনও ইদের শুভেচ্ছা জানাতে ছোট্ট আব্রামকে কোলে নিয়ে মন্নতের ছাদ থেকে পোজ। এ বার শাহরুখ পোস্ট করলেন মেয়ে সুহানা

নিজস্ব প্রতিবেদন
০৪ সেপ্টেম্বর ২০১৭ ১৪:২৪
‘ড্যাডিজ গার্ল’! ছবি: শাহরুখের টুইটার পেজের সৌজন্যে।

‘ড্যাডিজ গার্ল’! ছবি: শাহরুখের টুইটার পেজের সৌজন্যে।

সোশ্যাল মিডিয়াতে নিজেদের জীবনের টুকরো টুকরো ছবি পোস্ট। এ কাজ করতে ভালবাসেন রূপোলি পর্দায় প্রায় সব তারকাই। শাহরুখই বা ব্যতিক্রম হবেন কেন। ছেলেমেয়েদের প্রতি শাহরুখের টান অবশ্য সকলেরই জানা। সোশ্যাল মিডিয়ায় ছেলেমেয়েদের ছবি পোস্ট করে মাঝে মাঝেই বলিউড বাদশা বুঝিয়ে দেন তাঁদের ‘বন্ডিং’।

কখনও বড় ছেলে আরিয়ানের ছবি, তো কখনও ইদের শুভেচ্ছা জানাতে ছোট্ট আব্রামকে কোলে নিয়ে মন্নতের ছাদ থেকে পোজ। এ বার শাহরুখ পোস্ট করলেন মেয়ে সুহানার সঙ্গে তাঁরই একটি ছবি।

Advertisement

& !


ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘‘যখন ছোটরা স্কুলে চলে যায়...’’। আর এতেই ফ্যানেরা বলছেন, মেয়েকে আসলে মিস করছেন ৫১ বছর বয়সী বাবা শাহরুখ।

আরও পড়ুন, বরুণের টুইটে ‘অক্টোবর গার্ল’-এর ছবি, কে এই রহস্যময়ী?

আরও পড়ুন, বলি সেলেবদের টেলি দুনিয়া খ্যাত ভাইবোনেদের চেনেন?

সুহানার বয়স এখন সবে ১৭। ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী সে। লন্ডনের এই স্কুলেই আপাতত মেয়ের বেশির ভাগ দিন কেটে যায় তার।ছুটিতেই শুধু দীর্ঘ সময় বাড়িতে থাকার সুযোগ মেলে। স্কুল খুলে যাওয়ায় মেয়েকে দেখতে যেতে হচ্ছে লন্ডনে। তাই মন খারাপ বাবার।

টুইটারে পোস্ট করা এই ছবি কিন্তু বেশ স্টাইলিশও। ফোটো এডিটিং-এর ফিল্টার ব্যবহার করা এই ছবিতে বাবা-মেয়েকেও দেখাচ্ছেও দারুণ।



Tags:
Shah Rukh Khan Suhana Khan Twitter Viral Photos Film Actor Celebritiesশাহরুখ খানসুহানা খান

আরও পড়ুন

Advertisement