Advertisement
২৪ জুলাই ২০২৪
Imran Khan

একই মানুষের সঙ্গে সম্পর্কে ছিলেন! কতটা প্রতিদ্বন্দ্বিতা ছিল রণবীরের সঙ্গে, মুখ খুললেন ইমরান

রণবীর এই মুহূর্তে তাঁর কেরিয়ারের মধ্যগগনে। একের পরে এক হিট ছবি দিয়েছেন। অন্য দিকে কয়েকটি ছবিতে অভিনয় করেই হারিয়ে যান ইমরান।

Actor Imran Khan reveals that he had no rivalry with Ranbir Kapoor in a recent interview

(বাঁ দিকে) ইমরান খান, (ডান দিকে) রণবীর কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৯:৫৯
Share: Save:

প্রায় একই সময়ে কেরিয়ার শুরু করেন ইমরান খান ও রণবীর কপূর। রণবীর এই মুহূর্তে তাঁর কেরিয়ারের মধ্যগগনে। একের পরে এক হিট ছবি দিয়েছেন। অন্য দিকে, কয়েকটি ছবিতে অভিনয় করেই হারিয়ে যান ইমরান। বরবারই তাঁদের নিয়ে তুলনা হয়ে এসেছে। একটা পর্যায়ে রণবীর ও ইমরানকে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবেও ধরা হতে থাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন ইমরান খান। তিনি জানান, রণবীরের সঙ্গে কখনওই তাঁর তিক্ততার কোনও সম্পর্ক ছিল না। কোনও রকমের প্রতিদ্বন্দ্বিতাও ছিল না বলে দাবি তাঁর। শুধু মাত্র রসালো খবর তৈরি করার জন্য এমন গুজব রটানো হয়ে বলে জানান ইমরান।

সাক্ষাৎকারে ইমরান বলছেন, ‘‘গুঞ্জন তৈরি করার জন্য এই ধরনের মশলাদার খবর রটানো হত।’’ ইমরান জানান, যখনই কোনও ভুল খবর রটানো হত তাঁদের নিয়ে, পরস্পরকে ফোন করতেন তাঁরা। সমস্তটা আলোচনা করে নিশ্চিত হতেন নিজেদের মধ্যে সম্পর্ক ঠিক আছে কি না, তা নিয়ে।

তবে শুধু পেশার দুনিয়াতেই নয়। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও কথা উঠেছে একাধিক বার। ইমরানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে এক সময়ে সম্পর্কে ছিলেন রণবীর। নব্বইয়ের দশকে একটি ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করতেন অবন্তিকা। তাঁকে এতই পছন্দ ছিল যে, রোজ নাকি শুটিং সেটে পৌঁছে যেতেন রণবীর। তার পরে দীর্ঘ ৫ বছর সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু, সেই সম্পর্ক স্থায়ী হয়নি। পরে অবন্তিকাকে বিয়ে করেন ইমরান।

উল্লেখ্য, ‘কফি উইথ কর্ণ’-তে এক বার একসঙ্গে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন রণবীর ও ইমরান। ২০১৫-য় কঙ্গনা রানাউতের সঙ্গে ‘কট্টি বট্টি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল ইমরানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE