×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ, আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ এপ্রিল ২০২১ ১২:২১
জিৎ।

জিৎ।

বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। কোভিড আক্রান্ত অভিনেতা জিৎ। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা এবং চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন।

কিছুক্ষণ আগে নেটমাধ্যমে অভিনেতা লিখেছেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যাঁরা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব শীঘ্রই দেখা হবে সকলের সঙ্গে’।

গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন অভিনেতা। টিকার ডোজ নেওয়ার পরেও এই ভাইরাস বাসা বাঁধল তাঁর শরীরে। তবে শুধু জিৎ নন, বলিউডেও দেখা গিয়েছে এমন ঘটনা। আশুতোষ রানা, নাগমা, পরেশ রাওয়ালরাও কোভিড টিকা নেওয়ার পর এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছিলেন।

Advertisement

গত বছর লন্ডনে ‘বাজি’ ছবির শ্যুটিং করতে উড়ে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা অতিমারির কারণে মাঝপথে শ্যুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাঁদের। দুর্গাপুজোর আগে আবার টেমসের তীরে বাকি শ্যুটিং শেষ করেন তাঁরা। ১৫ এপ্রিল মুক্তি পায় ‘বাজি’-র নতুন গান। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ। তবে আপাতত তাঁর দিন কাটবে চার দেওয়ালের ঘেরাটোপে। এর আগে সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়। দিন কয়েক আগে সেই তালিকায় যোগ হয়েছে ভরত কল, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়দের নাম।

Advertisement