একের পর এক তারকা সন্তানের বলিউড এন্ট্রি। এ বার বলিউডের নতুন মুখের তালিকায় যোগ হলেন কর্ণ দেওল।

সানি দেওল ও অমৃতা সিংহের প্রথম ছবি ‘বেতাব’-এর গানে ছিল, ‘‘জব হাম জওয়াঁ হোঙ্গে, জানে কহাঁ হোঙ্গে...’’। ১৯৮৩-র সেই সুপার হিট ফিল্মের পর কেটে গিয়েছে অনেকটা সময়। সানি-অমৃতার মতো অদ্ভুত ভাবে দুই অভিনেতারই ছেলে-মেয়ে প্রায় একই সঙ্গে বলিউডে পা রাখছেন। অমৃতা-কন্যা সারার অভিষেকের খবর ক’দিন আগেই শিরোনামে এসেছিল। এ বার পালা সানি দেওলের ছেলের। হ্যাঁ, বাবা সানি দেওল নিজেই জানিয়েছেন, ছেলে অভিনয় জগতে পা রাখছেন।

আরও পড়ুন, সুশান্ত-সারার কেদারনাথে জমজমাট টুইস্ট

আরও পড়ুন, বোল্ড অবতারে বলিউড কাঁপাতে আসছেন করিশ্মা

মিড ডে’র খবর অনুযায়ী সানি জানিয়েছেন, বড় ছেলে কর্ণের প্রথম ছবির নাম ‘পল পল দিল কে পাস’। ছবির নামেও চমক রয়েছে। বাবা ধর্মেন্দ্রর সুপারহিট ছবি ‘ব্ল্যাকমেল’-এর গানের নামেই ছেলের প্রথম ছবির নাম।

বাবার চেহারার সঙ্গে বেশ মিল রয়েছে ছেলে কর্ণের। ডান দিকে ১৯৮৩-র ‘বেতাব’-এর লুকে সানি দেওল।

ছবিটি দেওল পরিবারের ‘হোম প্রোডাকশন’ বিজয়েতা ফিল্মস-এর ব্যানারে তৈরি হচ্ছে। স্ত্রী পূজা এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আলোচনা করেই কর্ণকে নিজস্ব প্রযোজনায় লঞ্চ করা হচ্ছে বলে জানিয়েছেন সানি। যেমনটা হয়েছিল সানির নিজের প্রথম ছবি ‘বেতাব’ এবং ভাই ববি দেওলের প্রথম ছবি ‘বরসাত’-এর ক্ষেত্রে।

কর্ণের নতুন ছবি নিয়ে ধর্মেন্দ্রও নাকি অত্যন্ত উত্সাহী। ছবির শুটিং শুরু হয়েছে কয়েকদিন আগেই। প্রথম দফায় মানালিতে শুট চলছে। তবে ছবি নিয়ে আর বিশেষ কিছুই বলতে চাননি সানি। সবটাই নাকি সিক্রেট এবং সারপ্রাইজ!