• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নগ্ন ছবি পোস্ট করে এ বার ট্রোলড হলেন কাল্কি

Kalki
নগ্ন ছবি পোস্ট করে ট্রোলড কাল্কি। ছবি: কাল্কির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

Advertisement

প্রথমে এষা গুপ্ত৷ আর এ বার অভিনেত্রী কাল্কি কোয়েচলিন৷ তিন দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি নগ্ন ছবি পোস্ট করেছিলেন। এষা গুপ্ত বা ভি জে বাণীর ক্ষেত্রে ছবি পোস্ট করা মাত্রই নিন্দার ঝড় উঠেছিল। কাল্কির ক্ষেত্রে আলাদা হল, শুধু সময়টা। হ্যাঁ, তিন দিন সময় লাগল কাল্কির পোস্ট করা নগ্ন ছবি নিয়ে তাঁকে কাঠগড়ায় তুলে সমালোচনা করতে।

 

Half way between shadow and light by @rivabubber #blackandwhite #loveyournakedness

A post shared by Kalki (@kalkikanmani) on

গত শনিবারই ইনস্টাগ্রামে নিজের সাদা-কালো একটি ছবি শেয়ার করে কাল্কি লিখেছিলেন, ‘‘আলো ও ছায়ার মাঝে অর্ধেক রাস্তা।’’ কাল্কি আসলে বলেছেন, ‘‘নিজের নগ্নতাকে ভালবাসতে শিখুন।’’ ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, সমাজে শরীরী ছুত্‌মার্গ নিয়ে এখনও যে বদ্ধ মানসিকতা রয়েছে তার বিরুদ্ধেই বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী।

তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর এই ছবি ঘিরেই যত বিতর্ক শুরু হল সোমবার। কেউ কেউ লিখলেন, ভারতীয় সংস্কৃতির অপপ্রচার করা ছাড়া এ ছবি আর কোনও বার্তাই দেয় না।

আরও পড়ুন, ‘ইন্দু সরকার-এর জন্য চাকরি খুইয়েছি’

আরও পড়ুন, প্রকাশ্যে টয়লেট করায় এক ব্যক্তিকে হাতেনাতে ধরলেন টুইঙ্কল!

তবে এই নিন্দাকে যেমন খুব একটা পাত্তা দেননি এষা, এ দিন কাল্কিও তাঁর পথেই হাঁটলেন৷ বিন্দাস কাল্কির স্পষ্ট জানিয়েছেন, ‘‘আমি যা করি তা ভেবে চিন্তে করি৷ এই নিয়ে কখনও লজ্জাবোধ করি না৷ আর এই ছবি নিয়ে বিতর্ককে পাত্তা দিই না৷’’

কাল্কির এই ছবিটি তুলেছেনও এক জন মহিলা৷ বিখ্যাত ফোটোগ্রাফার রিভা বুবারের ক্যামেরায় একটি ফোটোশুট চলাকালীন কাল্কির এই ছবি তোলেন রিভা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন