Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

পরিণীতির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন
২৮ জানুয়ারি ২০১৮ ১৩:৫৭
কেন এই ছবি নজর কাড়ল নেটিজেনদের? ছবি: পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

কেন এই ছবি নজর কাড়ল নেটিজেনদের? ছবি: পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের জীবনের টুকরো খবর শেয়ার করতে ভালবাসেন সেলিব্রিটিরা। আর সেই সোশ্যাল মিডিয়ায় দৌলতেই আজকাল পছন্দের তারকার অনেক কাছাকাছি চলে এসেছেন তাঁদের ভক্তরা। সেলেবদের কোনও ছবি বা পোস্ট পছন্দ না হলে সরাসরি তাঁদের আক্রমণ করতে ছাড়েন না নেটিজেনরা। আবার, প্রিয় তারকার ছবি-পোস্ট মনে ধরলে প্রশংসায় ভরিয়ে দিতেও ভুল করেন না। আসলে এটাই এ যুগের ট্রেন্ড।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ক্যাপশনে, এক চশমার বুটিককে ধন্যবাদ জানিয়ে নিজের সানগ্লাসের বর্ণনা দিয়েছেন। ছবিটি বিশেষ ভাবে নেটিজেনদের নজরে পড়েছে। তবে এ বার বডি শেমিং বা ট্রোল নয়, পরিণীতির এই ছবি বিশেষ ভাবে মন জয় করেছে তাঁর ফ্যানেদের।

ছবিতে দেখা যাচ্ছে, একটি কালো প্যান্ট ও স্প্যাগোটির উপর জ্যাকেট পরে রয়েছেন নায়িকা। তাঁর ডান কোমরের একটি অংশে স্ট্রেচ মার্কস স্পষ্ট দেখা যাচ্ছে। ছবিটি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

সেলিব্রিটিদের গ্ল্যামারাস ও ফিট জীবনযাপনের জন্য কতটা পরিশ্রম করতে হয়, এই ছবি যেন তারই প্রতিভূ হয়ে উঠেছে। পরিণীতির স্ট্রেচ মার্কস দেখানোর সাহস ও ইচ্ছের প্রশংসা করে নেটিজেনদের মন্তব্য, ‘‘যেভাবে আপনি স্ট্রেচ মার্কস দেখিয়েছেন... এটাই আসল পরিণীতি। আর পাঁচটা সাধারণ মেয়ের যেমন স্ট্রেচ মার্কস থাকে, ঠিক তেমন...’’।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আবার কেউ বলেছেন, ‘‘স্ট্রেচ মার্কস আসলে আপনার কঠোর পরিশ্রমের কথাই জানান দিচ্ছে’’। কারও মত, ‘‘ছবিটা অসাধারণ। কারণ এতে আপনি কতটা ফিট রয়েছেন সেটা বোঝা যাচ্ছে।’’

মোটা চেহারার জন্য এই পরিণীতিকেই ট্রোলড হতে হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাঁর শরীরের মাপ নিয়েও প্রশ্ন তুলেছিলেন দর্শকরা।

আরও পড়ুন, দক্ষিণী ফিল্মেও অভিনয় করেছেন এই বলি ডিভারা

আরও পড়ুন, এভিল-আই ব্রেসলেট কোথা থেকে পেলেন জুনিয়র বচ্চন?

২০১৪-য় ‘কিল দিল’ ছবির পর প্রায় তিন বছরের বিরতিও নিয়েছিলেন পরিণীতি চোপড়া। নিজেকে ‘ফ্যাট টু ফিট’ করার জন্যই নাকি ছিল এই বড়সড় বিরতি।

একটি সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, ‘‘আমার ওজন নিয়ে অনেক ভুগেছি। আমার চেহারা খুব বড় এবং অস্বাস্থ্যকর ছিল।’’ ২০১৬-য় ইনস্টাগ্রামে তাঁর পুরনো একটি ছবি পোস্ট করে এ কথা শেয়ারও করেছিলেন ভক্তদের সঙ্গে। ক্যাপশনে লিখেছিলেন, ‘‘... শরীরের মাপ যাই হোক না কেন, ফিট থাকাটা জরুরি। বলিউডে কাজ করার চাপ এবং এক জন অভিনেতা হওয়ার লক্ষ্যেই এই পরিবর্তন এসেছে আমার মধ্যে...।’’


A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

পরিণীতি তাঁর মনপসন্দ ফিট চেহারায় কামব্যাক করেছিলেন আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে। বক্স অফিস কালেকশনে ছবিটি খুব বেশি না এগোলেও, পরিণীতির নতুন লুক ও ফিট ফিগার কিন্তু নজর কেড়েছিল দর্শকদের।

কয়েকদিন আগেই ‘গোলমান এগেন’ ছবিতে দেখা গিয়েছিল পরিণীতিকে। নায়িকা আপাতত ব্যস্ত অক্ষয় কুমারের সঙ্গে তাঁর আগামী ছবি ‘কেশরী’র শুটিং নিয়ে।

আরও পড়ুন

Advertisement