Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ছেলের জন্মদিনে ‘সহজ’ কথা বললেন প্রিয়ঙ্কা!

নিজস্ব প্রতিবেদন
০৯ ডিসেম্বর ২০১৭ ১৬:২৪
ছেলে সহজের সঙ্গে প্রিয়ঙ্কা। ছবি: প্রিয়ঙ্কার টুইটার পেজের সৌজন্যে।

ছেলে সহজের সঙ্গে প্রিয়ঙ্কা। ছবি: প্রিয়ঙ্কার টুইটার পেজের সৌজন্যে।

প্রিয়ঙ্কা সরকার! এই মুহূর্তে ছেলে সহজকে নিয়ে হ্যাপিলি সিঙ্গল। তিনি অ্যাম্বিশাস। জীবনের কাছে তাঁর চাওয়া-পাওয়া খুব পরিষ্কার।

কিছু দিন আগে থেকেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু হয়েছে,ফের প্রেমে পড়েছেন তিনি। পরিচালক শুভজিত্ মিত্রের সঙ্গে নাকি তাঁর সম্পর্ক গড়ে উঠেছে। তবে কানাঘুষো যা-ই হোক না কেন, তাঁর জীবনের সবটাই যে ‘সহজ’, ফের এক বার সেটাই জানান দিলেন অভিনেত্রী।

ছেলের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় সহজের সঙ্গে নানা মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। কিছু দিন আগেই প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, রাহুলের সঙ্গে সম্পর্ক বা প্রেমটা আর মিস করেন না। তাঁর জীবনের ফার্স্ট প্রায়োরিটি এখন শুধুই ‘সহজ’। ছেলের জন্মদিনে শেয়ার করা ছবির ক্যাপশনেও যেন সে কথারই ইঙ্গিত।

Advertisement

আরও পড়ুন, চোট পাওয়া পায়ের ছবি কেন শেয়ার করলেন দেব?

আরও পড়ুন, ‘তন্দ্রা’র কোন গোপন রহস্যের কথা ফাঁস করলেন ‘জবা’?

সহজের সঙ্গে ছবিগুলি শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘কেউ কোনওদিন বুঝতে পারবে না তোর প্রতি আমার ভালবাসার শক্তি। এক মাত্র তুই জানিস আমার মনের কথা...’।


সহজ যদিও এখন ভীষণ ছোট। তাই মায়ের মনের সব অনুভূতি, সব কথা সে হয়তো বোঝে না। কিন্তু প্রিয়ঙ্কার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি যে সহজ সে কথা বলার আর অপেক্ষা রাখে না। তাই সহজের জন্মদিনে ‘সহজ’ করে বুঝিয়ে দিলেন তাঁর মনের কথা।

মা ও ছেলের এমন জুটি ‘চিরদিনই...’ থাক। হ্যাপি বার্থডে সহজ!



Tags:
Priyanka Sarkar Star Kid Twitter Rahul Banerjee Film Actressপ্রিয়ঙ্কা সরকার

আরও পড়ুন

Advertisement