Advertisement
২৪ জুন ২০২৪
Shraddha Kapoor

মধ্যরাতে শ্রদ্ধার বাড়িতে আদিত্য, তবে কি অনন্যাকে ছেড়ে পুরনো প্রেমিকার কাছেই ফিরলেন?

বিচ্ছেদ হয়েছে প্রায় এক দশক আগে। অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে রয়েছেন আদিত্য। এ বার প্রাক্তন প্রেমিকা শ্রদ্ধার বাড়িতে মধ্যরাতে কী করছেন অভিনেতা?

(বাঁ দিক থেকে)  শ্রদ্ধা কপূর, আদিত্য রয় কপূর, অনন্যা পাণ্ডে।

(বাঁ দিক থেকে) শ্রদ্ধা কপূর, আদিত্য রয় কপূর, অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৬:৫৮
Share: Save:

মুম্বই নাকি ঘুমোয় না। আর দিনরাত ব্যস্ততার মধ্যে কাটে তারকাদের। তাঁরা রাতকে রাখেন নিজেদের ব্যক্তিগত কাজের কারণে। এ বার রাতবিরেতে শ্রদ্ধা কপূরের বাড়ি থেকে বেরোলেন আদিত্য রয় কপূর। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে। তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। ২০১৪ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য।অন্য দিকে, সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষো শোনা গিয়েছে বলিপাড়ায়। তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজ়েসিভ’ আদিত্য! এ বার মধ্যরাতে আদিত্যের আগমন ফের উস্কে দিল সেই জল্পনা।

বিচ্ছেদ হয়েছে প্রায় এক দশক আগে। যদিও তার পরেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন আদিত্য ও শ্রদ্ধা। একসঙ্গে জুটি বেঁধে কাজও করেছেন। বন্ধু হিসাবেও এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য। অন্য দিকে দিন কয়েক আগে সম্পর্কে ভাঙন নিয়ে হেঁয়ালিভরা পোস্ট দেন অনন্যা। এ বার শ্রদ্ধার বাড়ি থেকে আদিত্যের গাড়ি বেরোতে দেখেই শুরু জল্পনা। তবে শোনা যাচ্ছে, অভিনেত্রীর বর্তমান প্রেমিক রাহুল নিজে চিত্রনাট্যকার। সম্ভবত তিনি শ্রদ্ধা ও আদিত্যকে নিয়ে নতুন কোনও ছবির পরিকল্পনা করছেন, তার কথাবার্তা বলতেই হয়তো এসেছিলেন আদিত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE