Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

TV Serial: ফেডারেশনের কোপ এড়াতে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের শ্যুটিংয়ে সাময়িক বিরতি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ জুন ২০২১ ১৬:১১
‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

শনিবার রাতে নিজের সামাজিক পাতায় একটি বার্তা ভাগ করে নিয়েছেন জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। তাঁর বক্তব্য, ধারাবাহিকের ‘শ্যুট ফ্রম হোম’ থেকে সাময়িক বিরতি নেওয়া হচ্ছে। ‘আগামী সোমবার অর্থাৎ ৭ জুন থেকে কিছু দিনের জন্য 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের টেলিকাস্ট বন্ধ থাকছে। তার মানে রোজকার মতো রাত ১০টায় জি বাংলা খুললে আগামী কয়েক দিন আপনারা ঊর্মি আর সাত্যকির নতুন গপ্পো দেখতে পাবেন না’, এ কথাই জানিয়েছেন তিনি। কয়েক দিন আগেই ফেডারেশনের অভিযোগ ছিল, লকডাউনের সময় দক্ষিণ কলকাতার একটি গুদাম ঘরে জি বাংলার এই নতুন ধারাবাহিকের শ্যুট চলছে। সংগঠনের কোপ এড়াতেই কি তড়ঘড়ি এই পথে হাঁটতে বাধ্য হলেন পরিচালক?

ফোনে পাওয়া যায়নি স্বর্ণেন্দুকে। তবে তাঁর সামাজিক পাতায় এই প্রশ্নের উত্তর রয়েছে। পরিচালক জানিয়েছেন, ‘আপনাদের মনে হতেই পারে, কেন এই আকস্মিক বিরতি? আমার জবাব, বিরিয়ানি রান্না করতে সময় লাগে। আমরা আপনাদের ডাল-ভাত নয়, বিরিয়ানি পরিবেশন করতে চাইছি। কথা দিচ্ছি, খুব তাড়াতাড়ি ফিরে আসব। যে ভাবে ফিরব, তাকে সোজা কথায় 'ধামাকা' বলে’। একই সঙ্গে তাঁর দাবি, দর্শকদের ভালবাসায় ঊর্মি-সাত্যকির গল্প এত দ্রুত ফুরনোর নয়। তাই কেউ ‘ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে’, এমন কথায় কান দেবেন না।

Advertisement

স্বর্ণেন্দু যতই বার্তা দিন, নেটমাধ্যমে ধারাবাহিকের পথ শেষ হয়ে যাওয়ার আশঙ্কায় কাঁপছেন অনুরাগীরা। ফ্যানপেজে নেটাগরিকদের প্রশ্ন, ‘সোমবার থেকে ‘হনুমান’ দেখাবে। তা হলে কি ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ আর হবে না?’ তাঁদের প্রশ্নের জবাব খুঁজতেই আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করেছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘ঊর্মি’ ওরফে অন্বেষা হাজরার সঙ্গে। অভিনেত্রীর সাফ জবাব, ফেডারেশনের কোপ এড়াতে এই পদক্ষেপ কিনা, তিনি জানেন না। আপাতত শ্যুটিংয়ে বিরতি। এই খবর তাঁর কাছেও এসেছে। তিনিও তাই বাড়ির লোকেদের সঙ্গে হইচই করে, ঘরের কাজ করে সময় কাটাচ্ছেন।

অন্বেষার বক্তব্য, ‘‘লকডাউন উঠলে শ্যুট শুরু হবে, না আবার ‘শ্যুট ফ্রম হোম’ হবে? সত্যিই কিচ্ছু জানি না। ভবিষ্যৎ নিয়েও এখনই কিছু ভাবছি না। আমার পেশা অভিনয়। সেটাই করব। চ্যানেল কর্তৃপক্ষ যা নির্দেশ দেবে, আমি সব সময় সেটাই মেনে চলব।’’

আরও পড়ুন

Advertisement