Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Update

মুখ থুবড়ে পড়ছে একের পর এক ছবি, এ বার ‘যশ’-ছাড়া হওয়ার মুখে রণবীর সিংহ

বক্স অফিসে একের পর এক ফ্লপ ছবি। গত দু’বছর ধরে অব্যাহত রণবীর সিংহের ফ্লপের ধারা। শেষমেশ কি কাজই খোয়াতে হবে রণবীরকে?

After back-to-back flops, Yash Raj Films reportedly decides not to sign Ranveer Singh for next films.

একের পর এক ফ্লপ ছবির পরে এই মুহূর্তে রণবীরের সঙ্গে কাজ করতে আগ্রহী নন আদিত্য চোপড়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৪:০৩
Share: Save:

কর্মজীবনের অন্যতম কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন রণবীর সিংহ। একের পর এক ছবি ফ্লপ। হাতছাড়া হচ্ছে কাজও। হরেক ঘরানার ছবিতে কাজ করেও কিছুতেই ঘুরে দাঁড়াতে পারছেন না পর্দার বাজিরাও। খবর, একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় রণবীরের উপর আর ভরসা রাখতে পারছেন না ছবি নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবিতে তাঁকে রাখতে কিছুটা ইতস্তত করছেন প্রযোজক-পরিচালকরাও। এই কানাঘুষোর মধ্যেই খবর, এ বার নাকি সেই তালিকায় জুড়ছে ‘যশরাজ ফিল্মস’-এর নাম। রণবীরের একের পর এক ফ্লপ ছবির জেরে এ বার তাঁর সঙ্গে কাজ করায় আপত্তি জানিয়েছে ওয়াইআরএফ।

২০২১ থেকে শুরু। ওই বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘৮৩’। ছবি মুক্তির আগে প্রচারে সাড়া জাগালেও বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি কবীর খান পরিচালিত রণবীর সিংহের ওই ছবি। এমনকি, দীপিকা পাড়ুকোনের বিশেষ চরিত্রও ভরাডুবির হাত থেকে বাঁচাতে পারেনি ‘৮৩’-কে। তার পর ২০২২ সালে মুক্তি পায় ‘জয়েশভাই জোরদার’। বক্স অফিসে ২০ কোটি টাকার ব্যবসাও করতে পারেনি ওই ছবি। মাত্র ১৬ কোটি টাকায় শেষ হয় জয়েশভাইয়েরর বক্স অফিস যাত্রা। ২০২২-এর শেষের দিকে মুক্তি পায় রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ওই ছবিও। তার পর থেকে প্রায়ই অন্তরালে চলে গিয়েছেন রণবীর সিংহ। ফ্লপের হ্যাটট্রিকের পরে নাকি একেবারে মুষড়ে পড়েছেন এক সময়ের জনপ্রিয় তারকা। খবর, এ বার রণবীরের থেকে মুখ ফিরিয়ে নিতে চলেছে যশরাজ ফিল্মসও। শোনা যাচ্ছে, একের পর এক ফ্লপ ছবির পরে এই মুহূর্তে রণবীরের সঙ্গে কাজ করতে আগ্রহী নন আদিত্য চোপড়া। এই আদিত্য চোপড়ার হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন রণবীর। ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তার পর থেকে যশরাজের একাধিক ছবিতে কাজ করেছেন রণবীর। তবে তাদের মধ্যে বেশির ভাগ ছবিই বাণিজ্যিক ভাবে অসফল। সেই তালিকায় রয়েছে ‘লেডিজ় ভার্সেস রিকি বহেল’, ‘বেফিকরে’, ‘কিল দিল’-এর মতো ছবি। একের পর এক ফ্লপ ছবির পরে এ বার আর ঝুঁকি নিতে রাজি নয় ওয়াইআরএফ। সেই ভাবনা থেকেই এই সিদ্ধান্ত যশরাজ কর্তা আদিত্য চোপড়ার।

অন্য দিকে, সম্প্রতি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবিতে কাজ করার কথা ছিল রণবীর সিংহের। আদিত্য ধরের ছবি থেকে ভিকি কৌশল বাদ পড়ার পরে ভাবা হয়েছিল রণবীরকে। তবে এখন খবর, ভাগ্যের শিকে ছেঁড়েনি রণবীরেরও। একের পর এক ছবি নির্মাতা মুখ ঘুরিয়ে নিচ্ছেন রণবীরের থেকে। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতার ভবিষ্যৎ কী? উত্তরের আশায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE