• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্তের শেষ ছবি মুক্তির ঠিক এক দিন আগে ইনস্টায় কী লিখলেন অঙ্কিতা?

Ankita and Shushant
অঙ্কিতা ও সুশান্ত।

টানা এক মাস তিনি চুপ ছিলেন। সুশান্তের মৃত্যু নিয়ে যখন সোশ্যাল মিডিয়া তোলপাড় তখন মুখে কুলুপ এঁটেছিলেন অঙ্কিতা লোখন্ডে। সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছিলেন। তাঁর চৌহদ্দিতে প্রবেশের অধিকার ছিল না মিডিয়ারও। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছিল, অঙ্কিতা ভাল নেই। হোক না সুশান্ত প্রাক্তন, তাঁর এ ভাবে চলে যাওয়াটা কিছুতেই মানতে পারছেন না অঙ্কিতা।

অবশেষে সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পর অর্থাৎ গত ১৪ জুলাই মুখ খুলেছিলেন তিনি। বা বলা ভাল, একটি পোস্টেই বুঝিয়ে দিয়েছিলেন তাঁর অন্তরের অভিব্যক্তি। আগামিকাল, ২৪ জুলাই হটস্টারে আসছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’। আর ছবি মুক্তির ঠিক আগেই আবার একটি পোস্ট করেছেন অঙ্কিতা। যার পরতে পরতে শুধুই সুশান্ত।

যিশুখ্রিস্টের মূর্তির সামনে প্রদীপ জ্বলছে। পেছনে আবছা দেখা যাচ্ছে গণপতির মূর্তি। ক্যাপশনে লেখা, ‘যেখানেই রয়েছ, হাসিখুশি থেকো’। বুঝতে বাকি থাকে না কার কথা বলতে চাইছেন অঙ্কিতা। নাম না করেই তবে কি ভগবানের কাছে সুশান্তের শেষ ছবির জন্য আশীর্বাদ চেয়ে নিলেন অঙ্কিতা?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

HOPE,PRAYERS AND STRENGTH !!! Keep smiling wherever you are😊

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

আরও পড়ুন: হিয়া কি পারবে ঝিনুকের সঙ্গে ‘উজান স্যর’-এর বিয়ে বন্ধ করতে?

সুশান্তের শেষকৃত্যের দিন দেখা যায়নি অঙ্কিতাকে। কিন্তু তার পরের দিনই সাদা সালোয়ার পরে, উস্কোখুস্কো চুলে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে পাপারাৎজির ফ্রেমবন্দি হয়েছিলেন অঙ্কিতা। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে ঢুকতে গিয়ে পা টলে গিয়েছিল তাঁর। চোখ জুড়ে শূন্যতা, মুখ জুড়ে বিষাদের কালো মেঘ। দু’জনের প্রথম দেখা ২০০৯ সালে। ‘পবিত্র রিস্তা’-র সেটে। রিল লাইফ কাপল ক্রমশ হয়ে গেলের রিয়েল লাইফ কাপল।

আরও পড়ুন: ‘পরিচালক বলেছিল শুধু চুম্বনের দৃশ্য রয়েছে, গিয়ে দেখি বেডসিন’

প্রকাশ্যে দু’জনেই স্বীকার করে নিলেন, ‘ভালবাসি’। প্রায় সাত বছর সম্পর্কে ছিলেন তাঁরা। দুই বাড়ি থেকেই জানত। বিয়ে করারও কথা ছিল। কিন্তু আচমকাই তাঁরা জানান, ব্রেকআপ হয়ে গিয়েছে তাঁদের... একসঙ্গে নেই তাঁরা। ফ্যানেদের মন খারাপ হয়ে গিয়েছিল শুনে। ঠিক কী কারণে যে ব্রেকআপ হয়েছিল তা আজও অজানা... কেউ বলেন সুশান্তের উচ্চাকাঙ্খা, কেউ বলেন সুশান্তের জীবনে কৃতির এন্ট্রি। তবে প্রকাশ্যে এ নিয়ে কোনও দিনও কেউ মুখ খোলেননি অঙ্কিতা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন