Advertisement
২৩ জুলাই ২০২৪

কেরিয়ারের বিষয়ে হিসেবি নন ঐশ্বর্যা?

হিসেব কষে ঠিক পাঁচ বছর বাদে সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন ঐশ্বর্যা রাই বচ্চন। তবুও নাকি কেরিয়ারের ব্যাপারে একটুও হিসেবি নন তিনি! এমনটা দাবি করলেন নায়িকা নিজেই। বিয়ের পরেই তাঁর কেরিয়ারের এসেছিল ভাঁটার টান।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ১৬:২১
Share: Save:

হিসেব কষে ঠিক পাঁচ বছর বাদে সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন ঐশ্বর্যা রাই বচ্চন। তবুও নাকি কেরিয়ারের ব্যাপারে একটুও হিসেবি নন তিনি! এমনটা দাবি করলেন নায়িকা নিজেই। বিয়ের পরেই তাঁর কেরিয়ারের এসেছিল ভাঁটার টান। আর আরাধ্যার মা হওয়ার পর তো মাতৃত্বই হয়ে ওঠে রাই সুন্দরীর ধ্যান-জ্ঞান। অনেক ভেবেচিন্তে পরিচালক সঞ্জয় গুপ্তর ‘জজবা’কে বেছে নিয়েছেন কামব্যাকের জন্য। তবুও ছবি মুক্তির দোরগোড়ায় দাঁড়িয়ে তাঁর স্বীকারোক্তি কেরিয়ারের ব্যাপারে কখনও নাকি ‘ক্যালকুলেটিভ’ ছিলেন না তিনি।

নায়িকার কথায়, ‘‘যখনই সুযোগ এসেছে আমি কাজ করেছি। সই করার আগে চিত্রনাট্য পছন্দ হল কিনা সেটাই ছিল আমার কাছে জরুরি। তাই হিসেব করে অভিনয় আমার করা হয়নি।’’ ২০১০ এ হৃতিক রোশনের সঙ্গে ‘গুজারিশ’ ছবিতে তাঁকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল। মাঝে অনেক চিত্রনাট্য শুনেছেন তিনি। তবে পছন্দ হয়নি কোনওটাই। তাই কামব্যাকের জন্য ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলেন বচ্চন-বধূ। ‘জজবা’ তাঁর সেই আশা পূরণ করেছে বলেই দাবি করেছেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE