Advertisement
২৩ জুলাই ২০২৪

অসুস্থ আরাধ্যাকে নিয়েই শুটিং করেছেন ঐশ্বর্যা!

তিনি যতটা পেশাদার, ততটাই ফ্যামিলি উওম্যান। দু’টো আলাদা দুনিয়াকে সমান তালে ব্যালান্স করে চলতে পারেন ঐশ্বর্যা রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে নিজের হাতে খাইয়ে ঘুম পাড়ান তিনি। কিন্তু সে জন্য শুটিংয়ে যেতে এতটুকুও দেরি হয় না তাঁর।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৫ ১৪:৩১
Share: Save:

তিনি যতটা পেশাদার, ততটাই ফ্যামিলি উওম্যান। দু’টো আলাদা দুনিয়াকে সমান তালে ব্যালান্স করে চলতে পারেন ঐশ্বর্যা রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে নিজের হাতে খাইয়ে ঘুম পাড়ান তিনি। কিন্তু সে জন্য শুটিংয়ে যেতে এতটুকুও দেরি হয় না তাঁর। এমনকী অসুস্থ মেয়েকে নিয়েও শুটিং করেছেন বচ্চন-বধূ।

ঐশ্বর্যার আসন্ন ছবি ‘জজবা’র পরিচালক সঞ্জয় গুপ্তর শেয়ার করেছেন তেমনই এক অভিজ্ঞতা। তাঁর কথায়, ‘‘রাত তখন তিনটে। আমরা শুটিং করছি। হঠাত্ই একজন এসে খবর দেয় আরাধ্যা বমি করছে। আমি শুটিং বন্ধ করে দিতে বলেছিলাম। কিন্তু ঐশ্বর্যা তা মানতে চাননি। মেয়েকে ওষুধ খাইয়ে এসে আবার শুটিং শুরু করে দেয়।’’ কাজের প্রতি নায়িকার ডেডিকেশনে মুগ্ধ পরিচালক।

আউটডোর শুটিংয়ে গেলে সব সময়ই আরাধ্যাকে সঙ্গে নিয়ে যান ঐশ্বর্যা। ‘জজবা’র আউটডোরেও রাতে মেকআপ ভ্যানে ঘুমোচ্ছিল সে। ‌তার শরীর খারাপ থাকায় শুটিং বাতিল করে দিতে চেয়েছিলেন পরিচালক। কিন্তু ঐশ্বর্যা সব দিক সামনে শুটিং করেছিলেন। পরিচালকের কথায়, ‘‘আরাধ্যার জন্য ঐশ্বর্যা একাধারে মা, বাবা, চিকিত্সক, ন্যানি, নার্স..সবই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE