২০১২-এ বলিউডে কেরিয়ার শুরু করেছেন আলিয়া ভট্ট। সে সময় রণবীর কপূরের ঝুলিতে পাঁচ বছরের অভিজ্ঞতা। এ হেন দুই তারকা এখন নাকি ব্যক্তিগত জীবনে অনেকটাই কাছাকাছি এসেছেন। অন্তত বলি মহলে তেমনই গুঞ্জন। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। তবে অফস্ক্রিনেও নাকি তাঁরা ভবিষ্যত্ জুটি।

আলিয়া প্রকাশ্যেই রণবীরকে বলেছেন ‘ভালবাসি’। গত কয়েক মাস আলিয়ার জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছেন রণবীর। উদ্বেগ গ্রাস করেছিল নায়িকাকে। সেই অবস্থা থেকে ফের স্বাভাবিক জীবনে ফিরতে রণবীরেরই হাত ধরেছিলেন তিনি। কিন্তু রণবীরের সেরা উপদেশ কী ছিল? এ বার প্রকাশ্যে তাও স্বীকার করলেন আলিয়া।

সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়া বলেন, ‘‘আমি এমন কিছু বিষয় নিয়ে উদ্বেগে ছিলাম, যা আমার নিয়ন্ত্রণে ছিল না। অনেক বেশি ভাবতাম। এমনও সময় গিয়েছে যখন একদিকে কঠিন পরিশ্রম করতাম, অন্যদিকে অবসাদ ঘিরে ধরত। তখন রণবীর আমাকে বলেছিল, পরিশ্রম করলে, নিজের সেরাটা দিলে আর কিছু নিয়ে ভাবার দরকার নেই। সেটা আমাকে ওই অবস্থা থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছিল। এখনও স্ট্রেস হয় আমার। কিন্তু ১০০ শতাংশ কাজ করার পর রেজাল্ট নিয়ে আর ভাবি না।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

আলিয়া জানিয়েছিলেন, উদ্বিগ্ন থাকার সময় কোনও কারণ ছাড়াই প্রায় সব সময় কান্না পেত তাঁর। এ সব তাঁর কাজেরও ক্ষতি করেছিল। সে সময় বন্ধুদের সঙ্গে কথা বলেছিলেন। আলিয়ার দিদি শাহিনেরও ডিপ্রেশন হয়েছিল এক সময়। শাহিনের লেখা বই সে সময় তাঁকে সাহায্য করেছিল বলেও জানিয়েছিলেন নায়িকা।

আরও পড়ুন, জামাই হিসেবে রণবীর কেমন? মুখ খুললেন আলিয়ার মা সোনি

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)